অবতক খবর,২০ এপ্রিল: উত্তর 24 পরগনা জেলার অশোকনগর থানার অন্তর্গত অশোকনগর মানিকতলা এলাকায় রাস্তা পারাপার করার সময় লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল সাইকেল আরোহীর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম পরিতোষ শিকদার। বাড়ি মানিকতলা এলাকায়।

রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলে যখন রাস্তা পারাপার করছিল পরিতোষ ঠিক তখনই একটি লরি এসে সজোরে ধাক্কা মারে পরিতোষ কে ছিটকে পড়ে রাস্তার উপরে এবং লরির চাকায় পিষ্ট হয় বেশ কিছুক্ষণ রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর পড়ে থাকে। এরপর এই স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে নিয়ে আসে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে, নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে খবর দেওয়া অশোকনগর থানা অশোকনগর থানার পুলিশ ঘটনাস্থলে এসে সন্ধান চালাচ্ছে এখনো পর্যন্ত যদিওবা ধরা যায়নি ঘাতক গাড়িটিকে।

প্রত্যক্ষদর্শী এবং স্থানীয় বাসিন্দাদের দাবি দীর্ঘদিন ধরে অশোক নগর এলাকায় যশোর রোডের উপরে এসিডের সংখ্যা বেড়েই চলেছে প্রশাসনকে জানিয়েও কোনো লাভ হচ্ছে না প্রশাসনের কোনো হেলদোল নেই এবং সাধারণ মানুষেরও কোন হেলদোল নেই এমনটাই দাবি করছে স্থানীয় বাসিন্দা এবং প্রত্যক্ষদর্শীরা।

এ বিষয়ে অশোকনগর কল্যাণগড় পৌরসভার 21 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ভগবত হালদার এর সাথে কথা বলতে গেলে তিনি জানান পৌরসভার কাছে একাধিকবার জানানো হয়েছে এবং লিখিত চিঠিও করা হয়েছে তা সত্ত্বেও এখনো পর্যন্ত কোন পদক্ষেপ নেয়া হয়নি শুধুমাত্র এক্সটেন্ড বলে কথা নয় রাস্তার পাশে রয়েছে একাধিক গাছ যেগুলো মারা গিয়েছে সেই কাজগুলো থেকেও যেকোন মুহূর্তে ঘটতে পারে দুর্ঘটনা এমনটাই দাবি করেছেন তিনি।