অশোকনগরে একাধিক মন্দিরে চুরি, পুলিশী নিরাপত্তা ঘিরে ক্ষোভ

অবতক  খবর ,উত্তর ২৪ পরগনা :  রাজবেরিয়া রোডে পরপর মন্দিরে চুরির ঘটনা ঘটলো উত্তর ২৪ পরগনা অশোকনগর কাঁকপুল এলাকায়। অশোকনগর কল্যাণগড় পৌরসভা ৫ নম্বর ওয়ার্ডে রবিবার  রাত থেকে বিভিন্ন মন্দিরে ক্যাশ বাক্স থেকে  লুট হয়ে গেল হাজার হাজার টাকা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , গতকাল রাতে কয়েকটি মোটর বাইকে করে এসে এই চুরির ঘটনা ঘটিয়েছে চোরের দল। পরপর একই কায়দায় ৫টি মন্দিরে চুরি হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। প্রতিক্ষেত্রেই চোরদের টার্গেট ছিল প্রনামীর বাক্স ও দামি বাসনপত্র। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, অশোকনগর থানার নাইট পেট্রোলিং ভ্যান ঠিক মতো এলাকায় টহল দিচ্ছে না। অশোকনগর কল্যাণগর পুরসভার ৫ নং ওয়ার্ডের পুরপিতা সঞ্জয় রাহা অভিযোগ, বেশ কিছুদিন চুরি বন্ধ ছিল, কিন্তু আবার চোরের উপদ্রব শুরু হয়েছে। স্থানীয় বাসিন্দারা বাড়ি ফাঁকা রেখে আত্মীয়বাড়ি যাওয়ার সাহস পাচ্ছেন না। অবলম্বে প্রহরা আরো বাড়ানোর দাবি করেছেন তিনি। দোষীদের গ্রেপ্তারের দাবি করেছেন।

এদিন রাতে কাঁকপুল বিজয় সংঘ ক্লাবে শিব মন্দির ,রামকৃষ্ণ ক্লাব কালী মন্দির, কাঁকপুল ১৯ নং মোড়ে শনি ও কালী দুটি মন্দির সহ মোট ৫টি মন্দিরে চুরির ঘটনা ঘটে। তালা ভেঙে মন্দিরে ঢুকে মূলত ক্যাশ বাক্স আর দামি বাসনপত্র টার্গেট ছিল চোরের। তদন্তে নেমেছে অশোকনগর থানার পুলিশ।