অবতক খবর,২৬ এপ্রিল: চটকল ইস্যুতে এবার মোদি সরকারের নীতির বিরুদ্ধেই অর্জুন সিং-এর বিদ্রোহ। বললেন, প্রধানমন্ত্রীকে জানাব, পদক্ষেপ না করলে রাস্তায় নামব। অর্জুন সিং কি আগামীদিনে বিজেপি ছেড়ে তৃণমূলে আসতে পারেন? গুরুত্বে নারাজ বিজেপি।

পাটচাষি ও চটকল শ্রমিকদের দুর্দশা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে পথে নামার  হুঁশিয়ারি দেন রবিবারই। সোমবার  সুর  আরও চড়ালেন অর্জুন সিং।  এবার দল এবং  নাম  না করে  নেতৃত্বকেও নিশানা করলেন বিজেপি সাংসদ। জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডাকলে বৈঠকেও যাবেন। ফলে অর্জুন সিংকে ঘিরে তুঙ্গে জল্পনা।

অর্জুন সিংয়ের বক্তব্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চাইলে এক মঞ্চে দাঁড়িয়ে কেন্দ্রের এই জনবিরোধী নীতির বিরোধিতা সামিল হবেন তিনি। পীযুষ গোয়েলের উদ্দেশ্যে তিনি বলেন, “উনি আকাশ পুত্র, আমি ধরিত্রী পুত্র। আল্টিমেটাম দিয়েছি। দাবি না মানলে আন্দোলনে নামব। মানুষ আমাকে সাংসদ বানিয়েছে।” কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রক এবং জুট কর্পোরেশন পাটের দামের উর্ধ্বসীমা বেঁধে দিয়েছে। যার ফলে ব্যাপক ক্ষতির শিকার হতে হচ্ছে কৃষকদের। অভিযোগ সাংসদের। রাজ্য বিজেপিতে  ডামাডোলের  মাঝেই এবার  বেসুরো ব্যারাকপুরের  সাংসদ। যার ফলে অস্বস্তিতে গেরুয়া শিবির। এই সুযোগে বিজেপিকে নিশানা করতে  ছাড়েনি  ঘাসফুল শিবিরও।