অবতক খবর,২১ মে, কলকাতা,সুমিতঃ বারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিং বঙ্গ রাজনীতির সাম্প্রতিক চর্চার বিষয়। তাঁর করা সাম্প্রতিক কিছু মন্তব্য দলবদলের জল্পনা উসকে দিয়েছে। তিনি কি তৃণমূলে ফিরছেন? জোর চর্চা সব মহলে।

তবে সূত্রের খবর, আগামিকাল সকাল দশটার পর তিনি তাঁর সিদ্ধান্ত জানাতে চলেছেন। সংবাদমাধ্যমকে তাঁর বাড়িতে ওই সময় তিনি আসতে বলেছেন। রাজ্যে নয় দিল্লি গিয়েও তৃণমূলে যোগ দিতে পারেন বলে সূত্রের খবর। এই খবর চাউর হতেই হালিশহর শ্যামনগর ভাটপাড়ার বিভিন্ন এলাকায় তাঁকে তৃণমূলে স্বাগত জানিয়ে বেশ কিছু পোস্টারও পড়েছে।

প্রসঙ্গত, দিনকয়েক আগে বঙ্গ বিজেপির নেতৃত্বকে নিশানা করে তাঁকে গুরুত্বহীন করে রাখার বিস্ফোরক অভিযোগ করেছিলেন অর্জুন। বিজেপি সাংসদ বলেছিলেন আপনি আমাকে চেয়ার দিলেন কলম দিলেন, সেই কলমের কালি নেই। ঢাল নেই, তরোয়াল নেই নিধিরাম সর্দার। কেন্দ্রীয় সরকার কাঁচা পাটের দামের ঊর্ধ্বসীমা প্রত্যাহার করে নিলেও দলবদলের জল্পনা জিইয়ে রাখলেন অর্জুন সিং। পাটের দাম নিয়ে গত কয়েকদিন ধরেই মোদী সরকারের সঙ্গে সংঘাত চলছিল অর্জুন সিংয়ের সঙ্গে। দলের একাংশের বিরুদ্ধেও বিস্ফোরক অভিযোগ করতে শোনা গিয়েছে তাঁকে।

কিন্তু ২১-এর বিধানসভা ভোটের পর থেকে ছবিটা খানিক পাল্টাতে শুরু করে।  লোকসভার সাতটি আসনের মধ্যে ৬টিতেই হারে বিজেপি। তাঁর সঙ্গে যাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন তাঁরা অনেকেই তৃণমূলে ফিরে গিয়েছেন। এখন অর্জুন সিংয়ের তৃণমূলে ফেরা শুধু সময়ের অপেক্ষা।