Homecrimeঅরক্ষিত এটিএম ভেঙে লুঠ করলো দুষ্কৃতীরা ঘটনাস্থলে পুলিশ।

অরক্ষিত এটিএম ভেঙে লুঠ করলো দুষ্কৃতীরা ঘটনাস্থলে পুলিশ।

নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: হাওড়া ::   হাওড়া শহরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বেলুরমঠ সফর নিয়ে যখন তার যাত্রাপথ নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে, সেই হাওড়া শহরের অপরপ্রান্তে ধরা পড়লো ঠিক উল্টো ছবি।

শীতের ঠান্ডা রাত ও নিরোপত্তারক্ষী বিহীন এটিএমের সুযোগ নিয়ে গতকাল দুটি ব্যাংকের এটিএম ভেঙে দুঃসাহসিক ডাকাতি। আন্দুল বাজারে একই রাস্তার হাফ কিলোমিটারের মধ্যে দুটি ব্যাংকের এ টি এম ভেঙে টাকা লুঠ করলো দুষ্কৃতীরা। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে ব্যাংক কর্তৃপক্ষ ও আন্দুল থানার পুলিশ। চুরি যাওয়া অর্থের পরিমাণ এখনো সঠিকভাবে জানা যায়নি। এই ঘটনাকে কেন্দ্র করে আন্দুল বাজার এলাকায় ছড়িয়েছে তীব্র উত্তেজনা।

আশেপাশের দোকানদার ও বাসিন্দারাও বুঝতে পারেন নি এই ডাকাতির সময়। এলাকার বাসিন্দা স্বপন বাবু জানান গতকাল রাত ১:৩০ নাগাদ এটিএম ভেঙে ডাকাতি হয়। আজ সকালে তিনি জানতে পারেন। দুষ্কৃতীরা এটিএম মেশিন ভেঙে তাতে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। দমকল এসে সেই আগুন নেভায়। এইভাবে এটিএম ভেঙে পুড়িয়ে দেওয়ার ঘটনা খুব বিরল।

ঘটনার পেছনে কে বা কারা যুক্ত আছে তা জানতে এটিএমের সিসিটিভি ফুটেজ কে ধরেই তদন্ত শুরু করবে হাওড়া সিটি পুলিশ সূত্রে জানা গেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments