অমরনাথ ধামে ঘুরতে গিয়ে নিখোঁজ সোদপুরের একই পরিবারের তিনজন,খোঁজ না পেয়ে উৎকন্ঠায় ও কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের লোকজনেরা

অবতক খবর,১১ জুলাইঃ এই মাসের ৪ তারিখ সোদপুর উত্তর নাটগরের বাসিন্দা পেশায় ব্যাংকে কর্মরত নারায়ণ চন্দ্র দে স্ত্রী রুমা দে ও ছেলে সাগর দে’কে নিয়ে অমরনাথ ধামের উদ্দেশ্যে রওনা দেন।

তারপর ভয়ানক বিপর্যয় ঘটে অমরনাথ যাত্রার পথে। মৃত্যু হয় অনেক তীর্থযাত্রীর।আহত হয়েছেন বহু মানুষ।ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন অনেকে,অমরনাথ ধামের তীর্থযাত্রীদের মধ্যে পশ্চিমবঙ্গের বহু মানুষ রয়েছেন।এমনই এক নিখোঁজ তীর্থযাত্রীর পরিবারের খোঁজ পাওয়া গেল সোদপুর উত্তর নাটাগর এলাকায়।

অমরনাথ ধামে ঘুরতে যাবার পর এ মাসের ৭ তারিখ পরিবারের সাথে শেষ কথা হয়েছিল।আর ৮ ই জুলাই এই ঘটনা ঘটার পর থেকে ওই পরিবারের সাথে কোন রকম যোগাযোগ করতে পারছেন না সোদপুরে তার পরিবারের লোকজনেরা।

ঘটনার পর থেকে পরিবারের লোকজনেরা যথেষ্ট উৎকণ্ঠায় ও কান্নায় ভেঙে পড়েছেন।রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পরিবারের লোকজন আবেদন জানিয়েছেন যাতে সেখানকার প্রশাসনের সাথে কথা বলে দ্রুত নিখোঁজ মানুষগুলো কোথায় আছেন সে খবর পৌঁছে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করার।

পরিবারের তরফ থেকে নিখোঁজ তিনজনের নামে ঘোলা থানায় নিখোঁজ ডাইরিও করা হয়েছে।