অবতক খবর,৩১ আগস্ট,মালদা:-ইংরেজবাজার বিনোদপুর গ্রাম পঞ্চায়েতের তিনজন বিজেপি সদস্য যোগদান করলেন তৃণমূল কংগ্রেসে।
ওই গ্রাম পঞ্চায়েতের শক্তি বৃদ্ধি হল তৃণমূলের। ভয় ও প্রলোভন দেখিয়ে বিজেপি সদস্য দের দলে নিয়েছে তৃণমূল অভিযোগ বিজেপি নেতৃত্বের।

দিশেহারা বিজেপি বিভ্রান্তিকর মন্তব্যে বিশ্বাস করে। তাই এইসব মন্তব্য করছেন দাবি জেলা তৃণমূল নেতৃত্বের।

২০১৮ পঞ্চায়েত নির্বাচনে ইংরেজবাজারের বিনোদপুর গ্রাম পঞ্চায়েতে ১৩টি আসনের মধ্যে ৭টি আসন দখল করে তৃণমূল কংগ্রেস। ৬টি আসনে জয়লাভ করে বিজেপি।

পঞ্চায়েতে দখল নেয় তৃণমূল কংগ্রেস। এই গ্রাম পঞ্চায়েতে এবার শক্তি বৃদ্ধি হল তৃণমূল কংগ্রেসের।

বিজেপির ৬ জন সদস্যের মধ্যে তিনজন সদস্য যোগদান করলেন তৃণমূল কংগ্রেসে।

তৃণমূলে যোগদান কারী বিজেপি সদস্য পবিত্র মন্ডল বলেন, বিজেপি থেকে পাশ করেছিলাম কিন্তু গ্রামের মানুষকে পরিষেবা দিতে পারছিলাম না। তাই গ্রামের মানুষের আবেদনে সাড়া দিয়ে তৃণমূলে যোগদান করলাম উন্নয়নের সামিল হতে।

জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন, ভয় ও প্রলোভন দেখিয়ে এই ধরনের দলবদল করানো হচ্ছে। আখিরে এতে কোনো লাভ হবে না তৃণমূল কংগ্রেসের। যারা তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন তারা পুনরায় ফিরে আসবেন বিজেপিতে।

বিজেপির এই অভিযোগ মানতে নারাজ জেলা তৃণমূল নেতৃত্ব।

জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতে বিজেপি থেকে মানুষ তৃণমূলে যোগদান করছেন। রাজ্যজুড়ে যে উন্নয়ন চলছে তাতে বিজেপির কোন সদস্যই বিজেপিতে থাকবেন না, তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন।

তিনি আরো বলেন, দিশেহারা বিজেপি বিভ্রান্তিকর মন্তব্যে বিশ্বাস করে। মানুষ দিদির সাথে আছে। আগামী দিনে মানুষ প্রমাণ করবে যে বিজেপির এই মন্তব্যগুলো বিভ্রান্তিকর।