অবৈধ সম্পর্কের জেরে স্বামীর হাতে খুন স্ত্রী! আহত প্রেমিক ভর্তি হাসপাতালে

অবতক খবর,১৮ জুলাইঃ বাড়ির মধ্যেই স্ত্রীর পাশে অন্য পুরুষকে দেখেই মাথা ঠিক রাখতে না পেরে শিলের নোড়া দিয়ে স্ত্রীর মাথায় আঘাত স্বামীর। ঘটনাস্থলেই মৃত্যু মহিলার! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার অন্তর্গত মালিগ্রাম ৫ নম্বর অঞ্চল নিবেদিতা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিবেদিতা গ্রামের বাসিন্দা রবি তিরিয়া ও তার স্ত্রী মিরজু তিরিয়া। দীর্ঘদিন ধরে তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায়সই মনোমালিন্য ছিল। পাশাপাশি বেশ কয়েকদিন ধরেই ঝগড়া হচ্ছিল তাদের দুজনের মধ্যে। এরপর দুজনেই একই বাড়ির মধ্যে আলাদা আলাদা থাকার সিদ্ধান্ত নেয়। সেই মতোই বেশ কয়েক মাস দুজনে আলাদা থাকে। এরই মাঝে পাঁচটা গ্রামের এক যুবকের সাথে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে রবি তিরিয়ার স্ত্রী মিরজু তিরিয়ার।

রবিবার রাত্রি হঠাৎই রবিয়া দেখেন তার স্ত্রীর কাছে কোন যুবক আপত্তিকর অবস্থায় শুয়ে রয়েছে। তারপরে মাথা ঠিক রাখতে না পেরে ছেলের নড়া দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে রবি। ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়ে মিরজু তিরিয়া। হসপিটালে দিয়ে গেলে ডাক্তার মৃত বলে ঘোষণা করে। পাশাপাশি বেধড়ক মারধর করা হয় স্ত্রীর প্রেমিক সুকুমার ডগরা কেউ। সুকুমার ডগরাকে মেদিনীপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন ডাক্তাররা। ঘটনাস্থলে পিংলা থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ মৃতের স্বামী রবি তিরিয়াকে গ্রেফতার করেছে।