নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১৯ নভেম্বর :: উত্তর দিনাজপুর ::    সম্প্রতি দুষ্কৃতীদের হামলায় প্রধান ও তার প্রতিনিধি তথা স্বামী জখম হওয়ার পর হাসপাতালে চিকিৎসা করিয়ে বাড়ি ফিরলেও তাদের নিরাপত্তা বিঘ্নিত হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তারা।

ইসলামপুরথানার পন্ডিত পোতা দুই গ্রাম পঞ্চায়েত এলাকায় গত শুক্রবার একটি বিদ্যালয় পরিদর্শন করতে আসেন বিডিও। তার উপস্থিতিতেই প্রধান রাজী বেগম এবং তার স্বামী তথা প্রতিনিধি রাশিদ আলমের উপর দুষ্কৃতী হামলা হয়। ওই হামলায় জখম তারা ইসলামপুর হাসপাতালে ভর্তি ছিলেন। তারা সুস্থ হয়ে ছাড়া পাবার পর বাড়ি ফিরেছেন।এখন তারা বাড়ি তেও আকান্ত হতে পারেন বলে আতঙ্কে ভুগছেন। দুস্কৃতীরা গ্রেপ্তার না হওয়ায় গ্রাম পঞ্চায়েত পরিচালনা করতে নিরাপত্তার অভাব বোধ করছেন প্রধান।

এদিন পঞ্চায়েত প্রধান রাজি বেগমের স্বামী রাশিদ আলম জানান, তারা দশ জনের নামে এফআইআর করেছিলেন। এখনো পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। তাই তারা চরম আতঙ্কে রয়েছেন। যেকোনো মুহূর্তে আবার এই ধরনের ঘটনা করতে পারে ।এমনকি ওই এলাকায় প্রধানদের উপর হামলার ঘটনা এটিই প্রথম নয়। এর আগেও একাধিকবার হয়েছে। তিনি সেদিন অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন। প্রধানের উপর হামলার ঘটনার পর সাধারণ মানুষও তাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন। তারাও রীতিমতন আতঙ্কে রয়েছেন। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।