অবতক খবর , অভিষেক দাস , মালদা :- অবাধ ও সুষ্ঠুভাবে বিধানসভা নির্বাচন সম্পন্ন করতে তৎপর মালদা জেলা পুলিশ । মালদা জেলার মানিকচক থানার পুলিশ রাজ্যের অন্যতম অন্তরাজ্য জলপথ সীমান্তে বিশেষ নজরদারী অভিযান শুরু করলো।

মালদার মানিকচক ঘাটে গঙ্গা নদীপথে প্রত্যেকদিন ঝাড়খন্ড রাজ্য থেকে বিভিন্ন কাজের লোকজন মানিকচক দিয়ে প্রবেশ করে জেলা তথা রাজ্যের বিভিন্ন প্রান্তে যায় ।

বুধবার মানিকচক থানার আইসি সঞ্জীব বিশ্বাসের নেতৃত্বে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মানিকচক ঘাটে নৌকায় করে আসা যাত্রীদের জিনিসপত্র ,পরিচয় পত্র, মটরবাইক সহ বিভিন্ন খতিয়ে দেখে পুলিশ প্রশাসন ।

পাশাপাশি নৌকা ও পুলিশ বোটের মাধ্যেমে নদীপথে দুষ্কৃতিদের বিরুদ্ধে তল্লাশি অভিযান চালায় মানিকচক থানার অএসআই কনাই সিংহ ও পুশিল কর্মীরা ।

উল্লেখ্য গত ১৫ ফেব্রুয়ারি মানিকচকের ফুলাহার নদী সংলগ্ন এলাকা থেকে বেশকিছু অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রসহ বিহারের যুবক ৩ জন দুষ্কৃতিকে মানিকচক থানা পুলিশ গ্রেপ্তার করে ।

পুলিশের প্রাথমিক অনুমান বিধানসভা নির্বাচনে নদীপথে অপরাধমূলক কাজকর্ম করতে দুষ্কৃতীরা মানিকচকের জলপথ দিয়ে জেলায় প্রবেশ করার চেষ্টা করে । তাই এই সমস্ত অবৈধ কাজ রুখতে পুলিশের পক্ষ থেকে বিশেষ অভিযান চালানো হয়চ্ছে নদীপথ গুলিতে ।