অবতক খবর,১ সেপ্টেম্বর,মালদা:- পুলিশ দিবস উপলক্ষে অবশেষে দীর্ঘদিন পর মালদার কালিয়াচক থানার অন্তর্গত সুজাপুর স্ট্যান্ডে বৈদ্যুতিক ট্রাফিক সিগন্যালের শুভ সূচনা হলো । বৃহস্পতিবার দুপুরে সুজাপুর স্ট্যান্ডের ট্রাফিক সিগন্যালের শুভ সূচনা করেন রাজ্যের সেচ দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন।

তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জেলাশাসক নিতিন সিংহানিয়া, পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, মালতীপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সী, বৈষ্ণবনগরের বিধায়ক চন্দনা সরকার সহ অন্যান্যরা। এদিন ঘটা সুজাপুর স্ট্যান্ডের এই ট্রাফিক সিগন্যালের উদ্বোধন করা হয়।

উল্লেখ্য , সুজাপুর স্টান্ডে রয়েছে ৩৪ নম্বর চার লেনের জাতীয় সড়ক । প্রায়দিনই এই এলাকায় পথদুর্ঘটনার ঘটে বলে অভিযোগ । তাতে জখম হচ্ছিলেন অনেকেই । এমনকি দুর্ঘটনায় মৃত্যু পর্যন্ত হয়েছে বেশ কিছু পথচারীর । সেই দিকে লক্ষ্য রেখে স্থানীয় বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল সুজাপুর স্ট্যান্ডের ট্রাফিক সিগন্যাল আধুনিকরণের। সাধারণ মানুষের সেই দাবি মেনে জেলা পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় উদ্যোগ নিয়ে এই ট্রাফিক সিগন্যালের উদ্বোধন এদিন করা হয়।।

এদিন মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন , জেলা পুলিশ ও প্রশাসনের উদ্যোগে সুজাপুর স্ট্যান্ডে ট্রাফিক সিগন্যালের উদ্বোধন করা হয়েছে । এই ট্রাফিক সিগনাল চালু হয়ে যাওয়ার ফলে সুজাপুর স্ট্যান্ড এলাকায় পথচারীদের রাস্তায় পারাপারের ক্ষেত্রে অনেকটাই সুবিধা হবে। দুর্ঘটনাও ঠেকানো সম্ভব হবে । জেলা পুলিশ ও প্রশাসন খুব ভালো উদ্যোগ নিয়ে এই কাজ করেছেন। তাদের আমরা সাধুবাদ জানাচ্ছি।