অবতক খবর,৩০ সেপ্টেম্বর: কাঁচরাপাড়া কলেজ একটি ঐতিহ্যবাহী কলেজ। এই কলেজের সুবর্ণ জয়ন্তী বর্ষ এই বছরের নভেম্বর মাসে। এই কলেজে মোট অশিক্ষক কর্মচারী প্রায় ৫০ জন। তার মধ্যে মাত্র ৭ জন স্থায়ী কর্মী। বাকিরা চুক্তিভিত্তিক অশিক্ষক কর্মচারী। তারা তাদের বেতনের দাবিতে আন্দোলন করছিলেন। কারণ তাদের মাসিক বেতন বন্ধ রাখা হয়েছিল এবং তাদের যে বর্ধিত বেতনের দাবি সেটি কর্তৃপক্ষ মেনে নিলেও এখনো পর্যন্ত চালু হয়নি।

যাই হোক, গতকাল অবতক-এর পক্ষ থেকে এই আন্দোলন এবং অশিক্ষক কর্মীদের অভিযোগ বিস্তৃতভাবে সম্প্রচারিত হয়। আজ কলেজের প্রিন্সিপালের কাছে গিয়ে অশিক্ষক কর্মীরা তাদের বেতনের দাবি জানাতে থাকেন। তিনি এ ব্যাপারে কিছু করতে পারবেন না বললেও পরবর্তীতে জনপ্রতিনিধি সুবোধ অধিকারীর হস্তক্ষেপে তাদের এ মাসের বেতনটি প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয় এবং সেই মোতাবেক গভর্নিং বডির সভাপতি সুদামা রায় চেকে স্বাক্ষর করেন। জানা গেছে,বেতন সংক্রান্ত তাদের মঞ্জুরীকৃত অর্থ ব্যাংকে জমা পড়েছে।

পরবর্তীতে অশিক্ষক কর্মচারীরা জানান,তারা তাদের বর্ধিত বেতন এবং পুজোর বোনাসের বিষয়টির ব্যাপারে আগামীকাল বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করবেন এবং আলোচনা করবেন।