অবতক খবর,৭ জুলাইঃ পঞ্চায়েত নির্বাচন এর আগে কোনও প্রকারের অপ্রীতিকর ঘটনা এড়াতে বাংলা ঝাড়খণ্ড সীমানায় কেন্দ্র বাহিনী ও রাজ্য পুলিশের নাকা তল্লাশি।

বাংলায় পঞ্চায়েত নির্বাচন 2023 আর তার আগে নিরাপত্তা নিয়ে কোনওরকম ফাঁক রাখতে চাইছে না রাজ্য পুলিশ।ভোটের আগে প্রশাসনের কড়া নজরে রাজ্যের আইন শৃঙ্খলা।কোনও রাজনৈতিক অশান্তির অভিযোগের ক্ষেত্রেও সঙ্গে সঙ্গে পদক্ষেপ নিতে হবে। কোনও রাজনৈতিক অশান্তির খবর এলে পুলিশকে কড়া ভূমিকা নিতে হবে।

আর তাই পঞ্চায়েত নির্বাচন এর আগে শুরু হয়ে গিয়েছে নাকা চেকিং।মাত্র একদিন পার হলেই ৮ই জুলাই আসন্ন পঞ্চায়েত নির্বাচন। তার আগেই বাংলা ঝাড়খণ্ড সীমানায় চলছে কড়া নজরদারি পুলিশের।

এদিন রূপনারায়ানপুরের বাংলা ঝাড়খণ্ড সীমানায় নাকা পয়েন্টে রাজ্য পুলিশ ও কেন্দ্র বাহিনীর যৌথভাবে জোরদার নাকা তল্লাশির চিত্র ধরা পড়ে।এদিন নিজে নাকা তল্লাশিতে উপস্থিত ছিলেন এসিপি(কুলটি )সুকান্ত ব্যানার্জী, সালানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত হাটি,রূপনারায়ানপুর ফাঁড়ির ইনচার্জ মইনুল হক, কুলটি ট্রাফিক গার্ডের আধিকারিক শুভেন্দু চ্যাটার্জী সহ কেন্দ্র বাহিনী।  তারা আগত সমস্ত যানবাহন দাঁড় করিয়ে বিশেষ তল্লাশি চলে।