অবতক খবর, বাঁকুড়াঃ মা এর নির্দেশে সন্তানকে অপহরণের অভিযোগ। গাড়িতে তুলে চম্পট দেওয়ার সময় স্থানীয়দের হাতে ধরা পড়ে জুটল গণ প্রহার। পরে ঘটনার খবর পেয়ে পুলিশ এসে ওই গাড়ির যাত্রীদের উদ্ধার করে। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার জুনবেদিয়া মোড়ে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকা জুড়ে।

স্থানীয় সুত্রে খবর, বাঁকুড়ার জয়পুর ব্লকের কুম্ভস্থলের বাসিন্দা আমিরুল সেখ এবং তার স্ত্রী সবুজ খাতুন দাম্পত্য কলহের জেরে সম্প্রতি আলাদা থাকতেন। তাদের একমাত্র সন্তান সামিউল থাকত বাবা আমিরুলের কাছে। সামিউলকে পড়াশোনার জন্য আমিরুল বাঁকুড়া শহরের খ্রিষ্টান ডাঙ্গায় থাকা তার বোনের কাছে রেখে আসেন। সামিউল সেখানে থেকেই বেসরকারি ইংরাজি মাধ্যমের স্কুলে পড়াশোনা করছিল।

অভিযোগ, আজ স্কুল থেকে ফেরার পথে পিসির বাড়ির সামনে থেকে আচমকাই একটি মারুতি ভ্যান সামিউলকে নিজেদের গাড়িতে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু জুনবেদিয়া মোড়ের কাছে ভ্যানটিকে আটক করে স্থানীয় বাসিন্দারা। ভ্যানের চালক সহ অন্যান্য যাত্রীদের নামিয়ে বেধড়ক মারধর শুরু করেন স্থানীয়রা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ওই মারুতি ভ্যানের চালক সহ মোট পাচ জনকে আটক করে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ অপহরনের আসল উদ্যেশ্য জানার চেষ্টা করছে।