অবতক খবর,১২ আগস্টঃ আজ বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিক বৈঠক করলেন সেই সাংবাদিক বৈঠকে তৃণমূল কংগ্রেস অনুব্রতকে গ্রেপ্তার করার পর তৃণমূল কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে রাস্তায় নামছেন। সে ব্যাপারে অধীর রঞ্জন চৌধুরী বলেন যে কি করতে তৃণমূল রাস্তায় নামছে আমার তো তা জানা নাই, তবে এটুকু বলতে পারি যে নির্লজ্জতার এক উজ্জ্বল উদাহরণ, যে তৃণমূল অনুব্রতর জন্য রাস্তায় নামছেন।

যদি তারা বলতো যে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, দুর্নীতি মুক্ত বাংলা চাই, চোর মুক্ত বাংলা চাই, সিন্ডিকেট মুক্ত বাংলা চাই তৃণমূল , তাহলে ভালো লাগতো, কিন্তু তা না করে কাকে বাঁচাতে যারা রাস্তায় নামছে জানা নাই। অধীর চৌধুরী বলেন এখন রাস্তায় নেমে নাটক করার কোন মানে হয় না মানুষ সব জেনে গেছে। আজকে মোদি সরকারের বিরুদ্ধে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে কোন মাথা ব্যথা হয়নি ডিজেল পেট্রোলের দাম বাড়ছে কেন তা নিয়ে কোন আন্দোলন হয়নি পশ্চিমবঙ্গ বাজারে সবকিছু জিনিসের দাম বাড়ছে কেন তা নিয়ে তো তৃণমূল আন্দোলন করেনি, আর যখন একটার পর একটা চোর ধরা পড়ছে হাইকোর্টের তত্ত্বাবধানে সিবিআই রক্ষা করতে চাইলেও রক্ষা করতে পারছে না হলে অনুব্রত মণ্ডল কে ১০ বার ডাকার প্রয়োজন হতো না।

১০ বার ডাকার পর কেন গ্রেফতার করতে হলো কারণ রক্ষা করতে চাইছে পারছে না। মানুষের চাপ মিডিয়ার চাপ পশ্চিমবঙ্গের বিচার ব্যবস্থার চাপ। সব মিলিয়ে সিবিআই এই ধরনের উদ্যোগ নিতে বাধ্য হচ্ছে বললেন অধীর রঞ্জন চৌধুরী।