অবতক খবর,১৩ আগস্ট,বোলপুর : বিকাশ রায়চৌধুরীর (জেলা সভাধিপতি তথা বিধায়ক) কাছ থেকে নির্দেশ পেয়েই সুপার অনুব্রতর চিকিৎসার জন্য পাঠিয়েছিলেন। ফের বিস্ফোরক বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী। সাংবাদিক বৈঠক করে খোলসা করেন চিকিৎসক।

গোরু পাচার মামলায় সিবিআই তলব পাওয়ার পরেই অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে আসেন চিকিৎসক। বোলপুর মহকুমা হাসপাতালে সুপার বুদ্ধদেব মুর্মুর নির্দেশে চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী অনুব্রতর চিকিৎসা করেন৷ অনুব্রতর নির্দেশেই বেড রেস্ট লিখে দিতে হয়, এমনই বিস্ফোরক মন্তব্য করেছিলেন চিকিৎসক। এদিন তিনি সাংবাদিক বৈঠক করেন। তাতে তিনি স্পষ্ট জানান, ওই দিন সুপার তাঁকে জানিয়েছিলেন বিকাশ রায়চৌধুরীর নির্দেশ দিয়েছে, তাই অনুব্রতর বাড়িতে চিকিৎসা করতে যান৷ অর্থাৎ, বীরভূম জেলা সভাধিপতি তথা সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরীই বোলপুর মহকুমা হাসপাতালের সুপারকে ফোন করে অনুব্রত মণ্ডলের বাড়িতে চিকিৎসক পাঠাতে বলেন। এমনই বিস্ফোরক তথ্য দেন চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী।

তিনি বলেন, “সুপার আমাকে বলেন বিকাশ রায়চৌধুরীর কাছ থেকে নির্দেশ এসেছে আপনি একটু যান অনুব্রত মণ্ডলের বাড়িতে৷ দেখে আসুন কি হয়েছে। আমার উর্ধতন কর্তৃপক্ষের অনুরোধটা আমার কাছে নির্দেশ। এখন সিবিআই আমাকে প্রশ্ন করলে কি জবাব দেব? তাই আমি সব কিছু জানাতে এতবার প্রেসমিট করছি।”