আজিম সেখ :: অবতক খবর ::বীরভূম :: “তোমার তো অনেক হেলিকপ্টার, তোমার তো অনেক লোক, তোমার তো অনেক সেন্ট্রাল আইবি, দেখে যাও একটা ব্লকের মিটিং, ময়ূরেশ্বর ১-এ। তোমার চাঁদি ঘুরে যাবে প্রধানমন্ত্রী।”

ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের মল্লারপুর শিববাড়ি মাঠে এনআরসি ও সিএএ’র প্রতিবাদে তৃণমূলের জনসভা থেকে এভাবেই আজ তৃণমূলের মিটিংয়ে লোক সংখ্যা নিয়ে প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুদিনের জন্য পশ্চিমবঙ্গ সফরে এসেছেন। সেই সফরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একসাথে দেখা গেলেও বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল রাজ্যের উন্নয়ন নিয়ে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেন।

তিনি বলেন, “বন্ধু খুব ভাগ্যের ব্যাপার, দুঃখের ব্যাপার, ভারতবর্ষের প্রধানমন্ত্রী আজ কলকাতায় এসেছে। কি জন্য এসেছে আমি জানিনা, কি করতে এসেছে জানি না। পশ্চিমবাংলার উন্নয়নের জন্য এসেছে কি জানি না। ভারতবর্ষে প্রধানমন্ত্রী পশ্চিমবাংলার অনেক প্রকল্পের টাকা বন্ধ করে দিয়েছে। তাই প্রধানমন্ত্রীকে বলবো তোমার তো অনেক হেলিকপ্টার, তোমার অনেক লোক, তোমার তো অনেক সেন্ট্রাল আইবি আছে, দেখে যাও একটা ব্লকে মিটিং ময়ূরেশ্বর ১-এ, তোমার চাঁদি ঘুরে যাবে প্রধানমন্ত্রী। তোমার দেখলে চাঁদি ঘুরে যাবে। লজ্জা লাগে না, তুমি ভারতবর্ষে প্রধানমন্ত্রী।”

এদিন এই সভা থেকেই অনুব্রত মন্ডল মুরারই বিধানসভার ২ নং ব্লকে মিত্রপুর পঞ্চায়েতে সদস্য বাবুল আক্তারকে (আপেল সেখ) দল থেকে বহিষ্কার করলেন। তিনি বলেন, “এত দূর্নীতি করেছে, যে ২২টি মেম্বারটি মেম্বারে মধ্যে ২১ টি মেম্বার সই করছে। এমএলএ, থেকে ব্লক প্রেসিডেন্ট সবাই বলছে তাকে সরিয়ে দেওয়া হোক।তাকে দল থেকে বহিস্কার করা হল।প্রধান তদন্ত করে তার উপযুক্ত শাস্তি দেয় যেন। মানুষের ক্ষতি করার অধিকার তার নেই।”