অবতক খবর :: কালিয়াগঞ্জ :: ২১এপ্রিল ::  করোনা সংক্রমণ নিয়ে দুশ্চিন্তায় আমজনতা থেকে প্রশাসন৷ আর সেই সংক্রমণ যাতে সীমান্ত পেরিয়ে রাজ্যে অনুপ্রবেশ না করতে পারে তার জন্য সীমান্তে আরও কড়াকড়ির সিদ্ধান্ত নিল প্রশাসন। করোনা সংক্রমণ মোকাবিলায় উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্ত রাধিকাপুরে বিএসএফ কর্তাদের সাথে বৈঠক সারলেন রাজ্য পুলিশের মহানির্দেশক বীরেন্দ্র এবং সুরজিৎ করপুরকায়স্থ।

মঙ্গলবার তাঁরা রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সুমিত কুমারকে সঙ্গে নিয়ে তারা রাধিকাপুর সীমান্তে যান। সেখানে ১৮০ নম্বর বিএসএফ কমান্ড্যান্ট অঙ্কুর দহিয়ার সঙ্গে বৈঠক করেন। রাজ্য পুলিশের মহানির্দেশক জানিয়েছেন,বাংলাদেশ থেকে চোরাপথে কোন নাগরিক ভারতে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে বিএসএফ-কে সতর্ক থাকার জন্য বলা হয়েছে। কাঁটাতারের বেড়ার ওপারে যে সমস্ত খেতি জমি আছে সেই ফসল কাটার জন্য পুলিশ সুপার এবং জেলা শাসকরা সিদ্ধান্ত নেবেন। তবে অন্য সময়ের চাইতে এই সময়টা অন্য রকম। তাই আগে যেভাবে সীমান্ত পেরিয়ে ভারতীয় নাগরিকরা কাঁটাতারের বেড়ার ওপারে যেতে পারতেন, এখন সেই যাবার ক্ষেত্রে কিছুটা কড়াকড়ি করা হবে।


ডিজি জেলাবাসীর উদ্দেশ্যে বলেন,”দেশে লকডাউন পিরিয়ড চলছে। এই সময়ে মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে সরকার থেকে প্রশাসন। মানুষের কোনও সমস্যা হলে পুলিশ এবং সাধারণ প্রশাসন তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।” সরকার সব সময় মানুষের পাশে থাকবে বলে মহানির্দেশক আশ্বস্ত করেছেন।