অবতক খবর  : অবশেষে বিতাড়িত হলেন ভাটপাড়ার চেয়ারম্যান সৌরভ সিং। 19-06 পরাস্ত হন তিনি। গত 30 ডিসেম্বর অনাস্থার জন্য তিনজন চিঠি
জমা দিয়েছিলেন্ সেই অনাস্থার জন্য 72 ঘন্টা সময় দেওয়া হয়েছিল। অবশেষে আজ সাড়ে দশটা নাগাদ অনাস্থার মিটিং বসে। তৃণমূলের পক্ষে 19 জন কাউন্সিলর উপস্থিত হন যদিও বিজেপির পক্ষে বা বিপক্ষে একজন কাউন্সিলরও অংশগ্রহণ করেননি। ভাটপাড়া পৌরসভা 10 নম্বর ওয়ার্ড কাউন্সিলরকে সভাপতি নির্বাচিত করে ভোটদান শুরু হয়। অবশেষে 19-0 ভোটে পরাস্ত হন সৌরভ সিং। সোজা কথা বলতে গেলে এবার বিজেপির দখল থেকে মুক্ত হয়ে গেল ভাটপাড়া পৌরসভা।

ভাটপাড়ার কাউন্সিলর মন্ডল জানান অর্জুনের কবল থেকে, অর্জুনের আতঙ্ক থেকে এবার ভাটপাড়া পুরোপুরি মুক্ত হতে চলেছে। তিনি জানান, অর্জুন ও তার ভাইপো সৌরভ যে বেআইনি 65 জনকে ক্যাজুয়ালে নিযুক্ত করেছেন তার ক্ষমতা কাজে লাগিয়ে তাদের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

যিনি ওনার সাথে প্রথম স্বাক্ষর করেছিলেন সেই 23 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যেন রায় জানান, ভাটপাড়ার অর্জুন এখন ঘরে ঢুকে গেছে। তার আর বেরোনোর রাস্তা নেই।তিনি
এখানকার মানুষকে যেভাবে খুনোখুনিতে নিয়ে যাচ্ছিলেন তার উত্তর মানুষ এবার তাকে দেবে, মারের বদলা মার খেতে হবে এবার অর্জুনকে। এখানকার মানুষ শান্তি চায়। এতদিন যেভাবে উত্তপ্ত করে রাখা হয়েছিল সেটা হিসাব বুঝে নেবে মানুষ। সত্যেন রায় জানান যে আর্থিক কেলেঙ্কারি অর্জুন ও তার ভাইপো মিলে করেছে তার অন্যভাবে তদন্ত করা হবে। দরকারে তাকে এফআইআর করে জেলে পাঠানো হতে পারে।

ভাটপাড়া তৃণমূল কর্মীদের সাহস যোগাতে ঘটনাস্থলে পৌরসভার সামনে উপস্থিত হন জেলার তৃণমূলের সভাপতি ও মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, উপস্থিত হন ব্যারাকপুর লোকসভায় তৃণমূলের পর্যবেক্ষক নির্মল ঘোষ ও অন্যান্য তৃণমূল নেতৃত্ব।