অবতক খবর,২১ ডিসেম্বর,শান্তিপুর,নদীয়া: অনলাইনে রেডিমেট কাপড়ের ব্যবসা করতে গিয়ে প্রতারণার শিকার এক যুবক। ঘটনাটি শান্তিপুর থানা এলাকার বড় জিয়াকুর এলাকায়। ওই এলাকার যুবক বাপি বিশ্বাসের অভিযোগ চলতি মাসের 6 তারিখে রাজস্থানের বালুত্রার একতা টেক্সটাইল কোম্পানিতে কর্মরত রাজ নামে এক ব্যক্তিকে অনলাইনের মাধ্যমে 81 হাজার 840 টাকার রেডিমেট কাপড় অর্ডার করে বাপি বিশ্বাস।

কিন্তু 21 তারিখ হয়ে গেলও এখনও তার অর্ডার করা 81 হাজার 840 টাকা রেডিমেড স্থানের কাপড় এসে পৌঁছায়নি তার কাছে। অভিযোগকারী বাপি বিশ্বাসের দাবি, তার সাথে প্রতারণা করা হয়েছে কারণ অর্ডার করার পরে ওই ব্যক্তির সাথে যোগাযোগ করা যাচ্ছে না।

অনলাইনে টোটাল সিস্টেম এবং যোগাযোগের সব ব্যবস্থা বিচ্ছিন্ন করে রেখেছে ওই ব্যক্তি। পাশাপাশি ফোনের সুইচ পর্যন্ত বন্ধ করে রাখা হয়েছে, এই ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার শান্তিপুর থানার দ্বারস্থ হয় অভিযোগকারী বাপি বিশ্বাস এছাড়াও একটি লিখিত অভিযোগ দায়ের করে শান্তিপুর থানায়।

যদিও এর আগেও অনলাইনে ব্যবসা করতে গিয়ে অনেকেই প্রতারণার শিকার হয়েছে এবার বাপি বিশ্বাসের সাথে প্রতারণার ঘটনায় খুবই মানসিকভাবে ভেঙে পড়েছে যুবক বাপি বিশ্বাস। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।