অবতক খবর,৪ ফেব্রুয়ারিঃ অনলাইনে পরিচারিকা নিয়ে খোয়া গেলো সোনার গহনা। অবশেষে চুরির ঘটনার কিনারা করলো লেক টাউন থানার পুলিশ। ভাটপাড়া থেকে গ্রেফতার অভিযুক্ত পূজা সাহু। উদ্ধার জাল আঁধার কার্ড সহ একাধিক নথি।

পুলিশ সূত্রে খবর, ২৯ জানুয়ারি লেক টাউন বি ব্লকের বাসিন্দা সুধা সঞ্চিতি লেক টাউন থানায় অভিযোগ জানান যে, তিনি অনলাইনে মানসী আয়া সেন্টারের সঙ্গে যোগাযোগ করেন তার বাড়িতে পরিচারিকা নেওয়ার জন্যে। সেখান থেকে সুলাতা চক্রবর্তী নামের এক মহিলাকে পরিচারিকা হিসাবে ২৭ তারিখ পাঠানো হয় তার বাড়িতে। সেই পরিচারিকা এসে আঁধার কার্ড জমা করে বলেও পুলিশকে জানান অভিযোগকারী। তবে ২৮ তারিখ সন্ধ্যায় পরিচারিকা কাজ করে চলে যাওয়ার পরে অভিযোগকারী দেখতে পান তার শিশুর গলার সোনার চেনের পরিবর্তে সেখানে রয়েছে অন্য চেন। এছাড়াও ঘরের অন্যান্য সোনার গহনা উধাও। এরপরই লেক টাউন থানায় অভিযোগ করেন তিনি।

 

ঘটনার তদন্ত শুরু করে পুলিশ জানতে পারে পরিচারিকা তার যে আঁধার কার্ড দিয়েছিলেন সেটি জাল। এছাড়াও ওই অনলাইন আয়া সেন্টারের কাছেও তার যে তথ্য দেওয়া ছিল তা জাল। এরপরই তদন্ত শুরু করে গতকাল রাতে ভাটপাড়া এলাকায় হানা দেয় লেক টাউন থানার পুলিশ। সেখান থেকে মূল অভিযুক্ত পূজা সাহু ওরফে পুতুল ওরফে সুলাতা চক্রবর্তীকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে ভুয়ো আঁধার কার্ড উদ্ধার করেছে পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত তদন্ত শুরু করেছে লেক টাউন থানার পুলিশ।