অবতক খবর,7 মার্চ: সংসদীয় বিরোধী দলনেতা অধীর চৌধুরীর দিল্লীর বাড়িতে হামলা,নিগ্ৰহ এবং দিল্লির দাঙ্গা, দ্রব্যমূল্য বৃদ্ধি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর পদত্যাগের দাবিতে এবং বিজেপি ও তৃণমূলের আঁতাতের বিরুদ্ধে আজ সন্ধ্যা সাড়ে ছটা নাগাদ কাঁচরাপাড়া গান্ধী মূর্তির পাদদেশে কাঁচরাপাড়া শহর কংগ্রেস এবং কাঁচরাপাড়া-হালিশহর কংগ্রেস সেবা দলের নেতৃত্বে এক বিক্ষোভ সমাবেশ আয়োজিত হয়।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন প্রদেশ কিষান কংগ্রেসের সাধারণ সম্পাদক এবং উত্তর ২৪ পরগণা(আরবান) জেলা কংগ্রেস সেবাদলের সহ-সভাপতি সঞ্জয় ব্যানার্জী, এবং কাঁচরাপাড়া-হালিশহর কংগ্রেস সভাপতি কৃষ্ণাদ্রি বিশ্বাস, জাতীয় কংগ্রেসের নেতৃত্ব বিকাশ মল্লিক, প্রবীর মুখার্জী এবং অন্যান্য কর্মীবৃন্দ। এছাড়া উপস্থিত ছিলেন নদীয়া জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি পশ্চিমবঙ্গ প্রদেশ আইএনটিইউসি-র নেতা পশুপতি অধিকারী এবং কল্যাণী শহর কংগ্রেসের সহ-সভাপতি আশীষ চৌধুরী সহ অন্যান্য নেতৃত্বরা।

এই বিক্ষোভের উল্লেখযোগ্য বিষয় হল, গান্ধী মোড় অঞ্চলে যখন কংগ্রেস বিক্ষোভ দেখায় তখন পুলিশ প্রশাসন সেই বিক্ষোভ সরিয়ে নিতে আবেদন করেন। তারা জানান যে আদালতের নির্দেশ আছেৎএই অঞ্চলে বিক্ষোভ করা যাবে না। ‌কিন্তু কংগ্রেস কর্মীরা বীজপুর পুলিশ প্রশাসনকে রীতিমতো চ্যালেঞ্জ করেন। এর ফলে তাদের মধ্যে বচসা শুরু হয়ে যায়। তারা বলেন, গান্ধী মূর্তির পাদদেশে তারা ১০ মিনিট বিক্ষোভ দেখাবেন এবং সময়মত এখান থেকে চলে যাবেন। শেষ পর্যন্ত বীজপুর পুলিশ প্রশাসন তাদের কথা মেনে নিতে বাধ্য হন। বিক্ষোভ দেখিয়ে তারা সময়মতো গান্ধী মোড় ত্যাগ করে।