অবতক খবর,১৩ সেপ্টেম্বর,পূর্ব মেদিনীপুর:- পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি সাংগঠনিক জেলা যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। এই সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের মৎস দপ্তরের মন্ত্রী অখিল গিরি,রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ,পটাশপুর বিধানসভার বিধায়ক উত্তম বারিক, এগরা বিধানসভার বিধায়ক তরুণ কুমার মাইতি ও অন্যান্য নেতৃবৃন্দ।

এই সম্মেলন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচন প্রসঙ্গে রাজ্য যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ বলেন, এই ভোটে যদি অমিত শাহের পরিবার সহ আসে,অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি রুমাল রেখে দিলে জিতে যাবে।
পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি একসময় শুভেন্দুর গড় হিসেবে পরিচিত ছিল। সেই প্রসঙ্গ নিয়ে তিনি বলেন,আগে বিভিন্ন ধরনের স্লোগান উঠত। কিন্তু এই দিন বুঝিয়ে দিয়েছি শুভেন্দুর গড় বলে কিছু ছিল না থাকবে না।
পাশাপাশি সাংগঠনিক বিষয়ে তিনি বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের ছোট ছোট রথ তৈরি হয়ে দলটি ভাঙ্গার প্রবণতা রয়েছে, সেক্ষেত্রে শুরু থেকেই সেটি দমন করতে হবে। আমরা একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ দেখেই দল করি।