অটো ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম আট অটো যাত্রী

অবতক খবর,২৭ নভেম্বর: অটো ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম আট অটো যাত্রী। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার লাড়ুখোয়া ৩১ নম্বর জাতীয় সড়কের উপর। আহতরা প্রত্যেকেই বিহারের বাসিন্দা। স্হানীয় সূত্রে জানা গেছে বিহারে জাহাঙ্গীর পুর গ্রামের বাসিন্দা পাঞ্জিপাড়া উদ্দেশ্যে যাচ্ছিল ঠিক কিষানগঞ্জ দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান অটোটিকে সজোরে ধাক্কা মারলে ঘটনাস্হলে গুরুতর জখম হয় ৮ জন। এই ঘটনায়

এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছোরায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছোরিয়ে পরে। স্হানীয় আহতদের উদ্ধারের কাজে হাত লাগিয়ে দেন। খবর দেওয়া হয় গোয়ালপোখর থানার পুলিশকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিশ। পুলিশ আহতদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকা জনক থাকায় তাদেরকে শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

ট্রাফিকের সুব্যবস্থা না থাকায় এ ধরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পরিবারের আত্মীয়-স্বজনদের। এবং ট্রাফিকের সুব্যবস্থা দাবি তুলেছেন তারা। ঘাতক পিকআপ ভ্যানটি কে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিশ।