অবতক খবর,৩ অক্টোবর,বাঁকুড়া:- দেবীপক্ষের আগে অকাল হোলি উৎসবে মাতল বাঁকুড়া ও মেজিয়া ব্লক তৃণমূল যুব কংগ্রেস।

এই যেন এক অকাল হোলি উৎসব। একে অপরকে সবুজ আবিরে রাঙ্গিয়ে দিনভর চলল পটকা ফাটানোর যেন প্রতিযোগিতা। তার সাথে সাথে চললো কোমর দুলিয়ে বেদম নিত্য। আজ্ঞে হ্যাঁ এমনই ছবি ক্যামেরা বন্দি হল বাঁকুড়ার মেজিয়ায়।
আজ ভবানীপুর উপ নির্বাচনের ফল ঘোষণার প্রথম রাউন্ড থেকেই এগিয়ে যান তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তখন থেকেই জয়ের গন্ধ পেতে না পেতেই যুব তৃণমূলের নেতা কর্মী সমর্থকেরা জয়ের উল্লাসে মেতে ওঠেন। জয় নিশ্চিত এই কথা ঘোষণা হতে না হতেই আনন্দে আরো মাতোয়ারা হয় তৃণমূল কর্মীরা। আনন্দ জাহিরে নেমে পড়েন রাস্তায়। মেজিয়া স্কুল মোড় সংলগ্ন তৃণমূল যুব কংগ্রেস কার্যালয়ের সামনে একে অপরকে সবুজ আবিরে রাঙিয়ে চলে শুভেচ্ছা বিনিময়। সঙ্গে বাজি ফাটানো ও মিষ্টিমুখ করানো হয়। এদিন আনন্দে আত্মহারা তৃনমূল কর্মীদের উচ্ছাস ছিল চোখে পড়ার মতো।ফুটেজ
জয় ভবানীপুর উপনির্বাচনে প্রত্যাশিত ছিল দাবী মেজিয়া ব্লক যুব তৃণমূল নেতৃত্বের। এর পাশাপাশি জয় আসছে একসময়ের কংগ্রেসের ঘাঁটি সামশেরগঞ্জ ও জঙ্গিপুরেও দাবি মেজিয়া ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি বিপ্লব বাবুর।

অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের উচ্ছ্বাসে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেস ভবনের সামনে আনন্দে এবং উচ্ছ্বাসে মেতে উঠল তৃণমূল কংগ্রেস কর্মীরা। উপস্থিত ছিলেন বাঁকুড়া সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র, বাঁকুড়া সাংগঠনিক যুব তৃণমূল কংগ্রেস সভাপতি সন্দীপ বাউরী, জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দিলীপ আগরওয়াল, বাঁকুড়া সাংগঠনিক মহিলা নেত্রী মৌ সেনগুপ্ত সহ বিভিন্ন নেতৃত্ব বৃন্দ এবং কর্মী-সমর্থকরা। এদিন তৃণমূল ভবন এর সামনে বাজি ফাটানো সহ মিষ্টিমুখ করানো হয় তৃণমূল কর্মী সমর্থকদের মিষ্টি খাইয়ে আবির মাখিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের উচ্ছ্বাসে মাতলো তৃণমূল কংগ্রেস কর্মীরা।