অবতক খবর  : করোনা আতঙ্ক গ্রাস করে ফেলেছে মানবজাতিকে। আর এই আতঙ্কেই বাড়িতে রেশন মজুত করার ধুম পড়েছে মানুষের মধ্যে। আর এই সুযোগই নিচ্ছে কিছু অসাধু ব্যবসায়ী। ‌ দুই একদিন ধরে বিভিন্ন দোকানে বাজারে হানা দিচ্ছে পুলিশ প্রশাসন। ঠিক এই খবর পেয়েই বাগমোড় বাজারে আজ হানা দেন হালিশহরের যুব নেতা রাজু বিশ্বাস। তার কাছে অভিযোগ যায়,বাগমোড় বাজারের কিছু ব্যবসায়ী নিজের ইচ্ছা মত জিনিসপত্রের দাম নিচ্ছে।

খবর পেয়েই বাগমোড় বাজারে ছুটে আসেন রাজু বিশ্বাস। তিনি বলেন,’ইচ্ছা খুশিমতো ক্রেতাদের থেকে দাম নিতে পারে না ব্যবসায়ীরা। ন্যায্য মূল্যেই জিনিস বিক্রি করতে হবে। এখন এক সংকটময় পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে আমাদের দেশ। এখন সময় একে অপরের পাশে থাকার। নিজেদের স্বার্থসিদ্ধির সময় নয় এখন। সুতরাং যারা এই সকল কাজ করছেন অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হবে।’ তিনি দোকানদার ও ব্যবসায়ীদের কাছে গিয়ে তাদেরকে বোঝান।

সেই সঙ্গে সাধারণ মানুষদের বলেন, ব্যবসায়ীরা ইচ্ছা খুশিমতো দাম চাইলে আপনারা দেবেন না। জিনিসপত্রের ন্যায্যমূল্যই আপনারা দিন। এরপর তারা করোনা মোকাবিলায় প্রচারও করেন। সঙ্গে ছিলেন হালিশহরের বিশিষ্ট তৃণমূল নেতা প্রবীর সরকার, কাউন্সিলর মৃত্যুঞ্জয় দাস, দীপন দত্ত সহ অন্যান্য তৃণমূল কর্মীরা।