২৮শে আগস্টের ছাত্র সমাবেশের দেওয়াল লিখে নিউ বারাকপুরে ছাত্র যুব দের উৎসাহিত করলেন রাজ্যের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য্য

অবতক খবর,৩১ জুলাই,নববারাকপুর : আবেগের ২৮ শে আগস্টের ছাত্র সমাবেশে গান্ধী মূর্তির পাদদেশে নিউ বারাকপুর থেকে ছাত্র যুব অনেকাংশে জমায়েত হবে। বেশি ভীড় জমাবে। রবিবার রাতে নিউ বারাকপুর পুরসভার ১১ নং ওয়ার্ডের সতীনসেন নগর মোড়ে কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করে এবং আঠাশে আগস্টের দেওয়াল লিখে ছাত্র যুব দের উৎসাহিত করলেন রাজ্যের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। তৃণাঙ্কুর বলেন, ছেলে মেয়েরা দারুণ উৎসাহিত।

ছাত্র যুব মিলিত ভাবে কাজ করছে। অত্যন্ত আনন্দের। নিশ্চিত ভাবে বলতে পারি আগামী দিনে নিউ বারাকপুর থেকে নতুন উদ্যমে আরো ছাত্র যুব এগিয়ে যাবে। বিপুল সংখ্যক ছাত্র সমাবেশে যোগদান করে সমাবেশ কে সফল করে তুলবে এই দৃঢ় বিশ্বাস আছে। ছাত্র ছাত্রী রা দেওয়াল লেখার পুরনো ধারাকে বজায় রেখেই দেশকে অনেকটাই এগিয়ে নিয়ে যাবে বলে ধারণা। ছাত্র ছাত্রীরা একজোট হয়ে লড়াই করলে আগামীতে সমাজের জন্য লড়াই করতে পারবে বলে দৃঢ় বিশ্বাস। অনেক নতুন ছাত্র ছাত্রী উঠে আসবে।

তুহিন এবং তার পুরো টিম অনেক প্রতিবন্ধকতা সত্বেও নিজেরা গুছিয়ে এগিয়ে চলেছে বুঝতে পারছি। আগামী দিনে এই এলাকায় তৃণমূল ছাত্র পরিষদ নিয়ে অনেকটাই চিন্তামুক্ত হতে পারব বলে দৃঢ় বিশ্বাস রাখি। আট নয় দশকে যখন রাজনীতি শুরু করেছিলাম সেই সময় এপিসি কলেজে অনেক ছাত্র নেতার হাত শক্ত করে ধরে ছিলাম বলে রাজনীতিতে উঠে আসতে পেরেছিলাম। চাইব কেউ অতীতের দিনগুলো ভুলে না যাই। যে অতীত মনে রেখে নিজের মাটিটা শক্ত হাতে করে ধরে রাখতে পারে সেই একমাত্র বড় হতে পারে। যারা কোন প্রলোভনে অতীত ভুলে যায় তারা বড় হতে পারে না। যেখানে ছাত্র যুব সংগঠন শক্তিশালী সেখানে কেউ কাউকে হারাতে পারবে না। যেখানে যুব সভাপতি ছাত্র কে সাথে নিয়ে এগিয়ে নিয়ে চলেছে। আগামী দিনে নিউ বারাকপুরে যুব সভাপতি লড়াই সংগ্রাম আন্দোলনে এই ভাবে এগিয়ে চলুক। নিশ্চিত ভাবে বলতে পারি তৃণমূল যুব সভাপতি সুমন দে সকলকে সাথে নিয়ে যে ভাবে এগিয়ে যাচ্ছে দলের প্রতি বিশ্বাস ভরসা থাকবে।

এলাকার বিধায়ক চন্দ্রিমা ভট্টাচার্য সর্বদা চান নতুন নতুন ভালো ছেলে মেয়েরা উঠে আসুক। আগামী দিনে আরো বেশি সময় সুযোগ নিয়ে দেখতে পারব। এই বিধানসভায় তৃণমূল ছাত্র পরিষদ আরোও শক্তিশালী হয়ে গড়ে তোলার গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে নিশ্চিতভাবে নেব। মঞ্চে উপস্থিত ছিলেন শহর তৃণমূলের সভাপতি সুখেন মজুমদার, পুর প্রতিনিধি তথা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দে সহ তৃণমূল ছাত্র যুব কর্মী সমর্থকরা।