২৪ ঘন্টা কাটতে না কাটতেই বিজেপি থেকে তৃণমূলে জয়েনিং এক সদস্যার

অবতক খবর,২৩ জানুয়ারি: আজকে ২৩শে জানুয়ারি মঙ্গলবার নেতাজির১২৭তম জন্মদিন এই মহান যোদ্ধার জন্মদিনে এবং গতকাল ২২জানুয়ারি সোমবার প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী অযোধ্যায় রামের প্রাণ প্রতিষ্ঠা করেন তার ২৪ঘন্টা কাটতে না কাটতেই বিজেপি থেকে তৃণমূলে জয়েনিং এক সদস্যার নবগ্রামের তৃণমূল কংগ্রেস এর কার্যালয়ে বিধায়ক কানাই চন্দ্র মন্ডল ও ব্লক সভাপতি মহম্মদ এনায়েতুল্লার হাত ধরে।

মুর্শিদাবাদ জেলার নবগ্রামের ক্রিরেটেশ্বরী অঞ্চলের ১৮৪ নম্বরের তালপাহার বুথের বিজেপির সদস্যা আদরী মির্জা তৃণমূল কংগ্রেসে জয়েনিং করেন আজকে ২৩শে জানুয়ারি মঙ্গলবার।

জয়েনিং করার পরে বিধায়ক সংবাদ মাধ্যমকে বলেন এই রামের প্রাণ প্রতিষ্ঠা করা মানে সামনে লোকসভা ভোটকে হাতিয়ার হিসাবে ব্যবহার করা আর কিছু না এই কথার সঙ্গে নবগ্রামের বিধায়ক প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন তুলেন অযোধ্যায় কেনো নিমন্ত্রিত অতিথি হিসাবে রাজ্যপাল ছিলেন না, কেননা তিনি আদিবাসি বলেই অযোধ্যায় নিমন্ত্রিত ছিলেন না।
বিজেপির এই ধরনের রাজনীতির করার কারনেই আজকে ক্রিরেটেশ্বরী অঞ্চলের ১৮৪ নম্বরের তালপাহার বুথের বিজেপির সদস্যা আদরী মির্জা তৃণমূল কংগ্রেসে জয়েনিং করার কারন বলে জানান।

অপর দিকে ক্রিরেটেশ্বরী অঞ্চলের ১৮৪ নম্বরের তালপাহার বুথের বিজেপির সদস্যা আদরী মির্জা বলেন তিনি উন্নয়ন করতে পারছিলেন না বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে জয়েনিং করার কারন হিসাবে জানান।

চলুন কি কারনে বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে জয়েনিং তাদের মুখেই সরাসরি শুনুন।