অবতক খবর,২৪ নভেম্বর: কানে কানে কি বললেন দিদি সাংসদ অর্জুন সিংকে? এই নিয়েই এবার শুরু হয়েছে বীজপুরের রাজনীতিতে গুঞ্জন। গতকাল নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে গেছে তৃণমূল দলের সাংগঠনিক সভা। সেখানে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ছিলেন মন্ত্রী,সাংসদ, বিধায়ক, টাউন সভাপতি,রাজ্য সভাপতি,জেলা সভাপতি,যুব সভাপতি,ছাত্র সভাপতি থেকে শুরু করে দলের গুরুত্বপূর্ণ দায়িত্বে যারা রয়েছেন তারাও উপস্থিত ছিলেন। সেখানে কেন্দ্র, বিরোধী দল এবং নেতাদের বিরুদ্ধে একের পর এক তোপ দাগতে দেখা যায় নেতৃত্বদের। কিন্তু তাঁদের মুখে একবারও কংগ্রেসকে নিয়ে সমালোচনা শোনা যায় নি। তৃণমূল সুপ্রিমো কংগ্রেস দলকে নিয়ে একটি শব্দও বলেন নি। তিনি বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য পেশ করেছেন। তাঁর বক্তব্যে শুধু উঠে আসে বিজেপি এবং সিপিএমের কথা। সভা শেষে বেশ কয়েকটি কর্মসূচি পালন করার নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে শেষের দিকে দেখা গেল, বারাকপুরের সাংসদ অর্জুন সিং এলেন এবং তাঁর সঙ্গে কানে কানে কথা বললেন তৃণমূল সুপ্রিমো। কিন্তু এবার এই নিয়েই শুরু হয়েছে গুঞ্জন।

সকলের মনে একটাই প্রশ্ন, এমনকি কথা হলো তাঁদের মধ্যে! ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে ঘটে চলেছে একের পর এক ঘটনা। চলছে গুলি, পড়ছে বোমা,মৃত্যু হচ্ছে কর্মীর। তবে এই খুনোখুনির রাজনীতিতে হাল ছাড়েনি বিরোধীরা। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে যে ঘটনাগুলি ঘটছে সেগুলিকে ইস্যু করে সরব হতে দেখা যাচ্ছে বিরোধীদের। এইসব ঘটনা নিয়ে পথে নেমে বিক্ষোভ থেকে শুরু করে মুখ্যমন্ত্রীর পদত্যাগ পর্যন্ত চাইলেন তারা। কিন্তু বিরোধীরা শাসকের উপরে যখন একের পর এক আঙুল তুলছে, এমনকি ব্যারাকপুরের সাংসদ নিজে আঙুল তুলছেন প্রশাসনের দিকে, তিনিও নিজের এবং দলের খামতি নিয়ে মুখ খোলা শুরু করলেন।

তবে গতকালের পর আজ সাংসদ অর্জুন সিংকে বেশ খোজ মেজাজেই দেখা গেল। আজ তিনি ব্যারাকপুরের বর্ষিয়ান প্রাক্তন সিটু নেতার বাড়িতে তাঁর শরীর স্বাস্থ্য নিয়ে খোঁজখবর নিতে চলে গেলেন। তিনি বলেন, একসময় আমিও ট্রেড ইউনিয়ন করতাম এবং তিনিও ট্রেড ইউনিয়ন করতেন। ফলত, মনুষত্বের খাতিরে তিনি তাঁর কুশল মঙ্গল জানতে এসেছেন।

এদিকে গতকালের ওই দৃশ্য দেখার পর অর্জুন পন্থী যারা রয়েছেন তারা বলতে শুরু করেছেন যে আগামী ২৪-এর লোকসভা নির্বাচনে অর্জুন সিংই টিকিট পাচ্ছেন।

অন্যদিকে ব্যারাকপুর লোকসভা অঞ্চলের অর্জুনের ছায়া সঙ্গী যারা রয়েছেন তারাও বলতে শুরু করেছেন যে, আপনারা এবার তৈরি হোন,কাজ শুরু করে দিন। কারণ ব্যারাকপুর লোকসভায় অর্জুন সিংই দাঁড়াচ্ছেন। আর সময় নেই, বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করে দিন।

এখন সব থেকে বড় প্রশ্ন,তবে কি টিকিট কনফার্ম হয়ে গেল অর্জুনের??

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালের পর বারাকপুরের সাংসদ অর্জুন সিং নিজের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল পিকচার পাল্টে দিদির সাথে তিনি রয়েছেন এমন একটি ছবি প্রোফাইল পিকচার করেছেন। যার জেরে শুরু হয়েছে আরো জল্পনা কল্পনা।