অবতক খবর , গোপাল মন্ডল , দক্ষিণ ২৪ পরগনা :-  মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নির্দেশক্রমে সাংসদ বিধায়ক তথা জেলা পরিষদ রা মুখ্যমন্ত্রীর উন্নয়নের যে ৬৬টি প্রকল্পে রিপোর্ট কার্ড প্রকাশের কথা বলেন।

সেই অনুযায়ী সাংসদ বিধায়ক জেলা পরিষদ সভাধিপতি সহ সদস্য ও সদস্যাগণ উন্নয়নের রিপোর্ট কার্ড সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তা প্রকাশ করেন। ঠিক তেমনি দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন বিধানসভা সহ সাংসদেরা এই রিপোর্ট কার্ড প্রকাশ করেন।

বিষ্ণুপুর ১৪৬ তপশিলি বিধানসভা কেন্দ্রের বিধায়ক দিলীপ মন্ডল তিনি তার বিধানসভা কেন্দ্রের দক্ষিণ গৌরীপুর গ্রাম পঞ্চায়েতের প্রাথমিক বিদ্যালয় এই রিপোর্ট কার্ড প্রকাশ করেন। এখান থেকে বঙ্গধনী পদযাত্রা সহকারে কর্মী-সমর্থকদের নিয়ে ও সাধারণ মানুষদের নিয়ে প্রায় ৭ কিলোমিটার রাস্তা পদযাত্রা করেন।

এই পদযাত্রায় বেশিরভাগই ছিলেন মহিলারা। ঠিক একই ভাবে বজ বজ বিধানসভা কেন্দ্রের বিধায়ক অশোক দেব সহ বজবজ বিধানসভা কেন্দ্রের অবজারভার তথা ফলতা বিধানসভা পঞ্চায়েত সমিতির সভাপতি তথা দক্ষিণ ২৪ পরগনা পরিবহনে পুর্তের কর্মদক্ষ জাহাঙ্গীর খান সহ তৃণমূলের কর্মী সমর্থকরা এই রিপোর্ট প্রকাশ করেন। পাশাপাশি বঙ্গধনী পদযাত্রা মিছিল করেন , এখানেও একই ছবি ধরা পড়ে।