অবতক খবর,১ এপ্রিল: হুগলির দই ঘুগনি খেয়ে বলেছিলেন দারুন,এবার বলাগড়ে এসে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম কতটা বেড়েছে তার হিসাব দিলেন রচনা বন্দ্যোপাধ্যায়।

আজ বলাগড় বিধানসভার চন্দ্রহাটিতে ভোট প্রচারে যান হুগলির তৃনমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়।সেখানে সাংবাদিকরা তাকে জীবনদায়ী ওষুধের দাম বাড়া নিয়ে জানতে চাইলে রচনা বলেন,শুধু ওষুধ না প্রতিটি জিনিসের দাম বাড়ছে আগে ৫০০ টাকার এক ব্যাগ বাজার করা যেত এখন একটা ছোটো প্যাকেটে হয়।মানুষের দৈনন্দিন জীবন চালানো সমস্যা হয়ে গেছে।কত কিছুর দাম বাড়ছে এরপর আরও কত বাড়বে।বাজার দর সম্বন্ধে তিনি ওয়াকিবহাল।রচনা বলেন,আগে ডালের দাম ছিল ৪০ টাকা এখন ১৩০ টাকা,আদার দাম ছিল ৫০ টাকা এখন ১৫০ টাকা,পেট্রোল আগে বিক্রি হত ৭০ টাকায় এখন ১২০ টাকা,কেরোসিন ৪০ টাকা ছিল এখন ১০০ টাকা।

 

হুগলিতে তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্ব কতটা চাপে রাখবে প্রার্থীকে? এ প্রশ্নে রচনা বলেন,কোন জায়গায় নেই গোষ্ঠীদ্বন্দ্ব।সব জায়গায় কিছু না কিছু সমস্যা আছে।পরিবারের মধ্যেও কত সমস্যা থাকে।স্বামী স্ত্রীতে সমস্যা,ননদ বৌদিতে সমস্যা।সমস্যা সব জায়গায় থাকে।তার মধ্যে এতবড় একটা দল।হাতের পাঁচটা আঙুল সমান হয়না।প্রত্যেকের চিন্তা ভাবনা সব আলাদা।সেই আঙুল গুলো হয় তখন একটা মুঠি তৈরী হয়।আর সেটা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।হাতের চেটোটা হল তৃনমূল কংগ্রেস।

বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীও তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা স্বীকার করে নিয়ে দাবী করেন দ্বন্দ্ব থাকবে।সব দলেই আছে।আমাদের দলেও আছে।তবে আমাদের লক্ষ বিজেপিকে পরাস্ত করা।সেই জায়গায় দাঁড়িয়ে আমরা এক হয়ে লড়াই করব।যদি কিছু ঝগড়া ঝাঁটি থাকে তা মিটিয়ে নেব।।।