নিজস্বসংবাদদাতা ::অবতক খবর ::২২শে নভেম্বর :: নদীয়া :: মনীষা দাস মল্লিক নামে এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেফতার না করায় চাকদা থানা ঘেরাও করলেন মৃতের পরিবারের লোকজনেরা। মৃতের আত্মীয়দের অভিযোগ, অভিযুক্তকে কেন এখনও ধরা হচ্ছে না, তারই প্রতিবাদ জানালেন চাকদা থানার সামনে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় মনীষার বাপের বাড়ি হালিশহরে। এক বছর আগে তার বিয়ে হয়েছিল চাকদা থানার 1 নম্বর ওয়ার্ড পালপাড়া লোকনাথনগর ব্যাংকপাড়ার এক যুবক রাকেশ মল্লিকের সাথে। মৃতের স্বামী কাজের সূত্রে চেন্নাই থাকতেন। মাঝেমধ্যেই বাড়িতে আসতেন ভালোই চলছিল মনীষার দাম্পত্য জীবন।

 

হঠাৎ-ই তার মৃত্যুর ঘটনায় হতভম্ব তার মা মঞ্জু দাস।তার মা মঞ্জু দেবী বলেন তার মেয়েকে শ্বশুর বাড়ির লোকজনেরা গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলেছে ।মনীষার মৃত্যুর ঘটনায় তার স্বামী রাকেশ মল্লিকসহ শ্বশুরবাড়ির 6 জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তার মা কিন্তু কয়েকদিন হলেও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

তার মা এটাও বলেন সেই দিন পুলিশ তাদের মতো করে অভিযোগ লেখার কথা বলেছিলেন। মঞ্জু দেবী বলেন আমার মেয়েকে যারা এরকম নিশংসভাবে মেরেছে তাদের আমি চরম শাস্তি চাই। রানাঘাট পুলিশ সুপার ভি এস আর অনন্তনাগ বলেন ওনারা এসেছিলেন বিষয়টি বুঝিয়ে বলা হয়েছে পুলিশ গ্রেপ্তার সবরকম চেষ্টা চালাচ্ছে ,আর ঘটনার তদন্ত শুরু হয়েছে।