অবতক খবর,১২ ডিসেম্বর: আজ হালিশহর ৬ এবং ৯ নম্বর ওয়ার্ডের সম্পর্ক যাত্রায় বেরিয়েছিল বিজেপি কর্মীরা। উপস্থিত ছিলেন হালিশহর মন্ডল সভাপতি বিশ্বনাথ ধর। মিছিলটি যখন হালিশহর বারেন্দ্র গলিতে এসে পৌঁছায় ঠিক তখন মিছিলের ওপর হামলা চালায় দুষ্কৃতীরা।

যার ফলে আক্রান্ত হয়েছেন বহু কর্মী। তাদের মধ্যে হালিশহর পৌরসভার কর্মী সৈকত ভাওয়াল ও বিজেপি কর্মী খোকন দাস গুরুতর জখম হন। তাদের আশঙ্কাজনক অবস্থায় তড়িঘড়ি কল্যাণী জেএনএম হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি সৈকত ভাওয়ালকে। ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে খোকন দাসের অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।

অপরদিকে যারা এই মিছিলে হামলা চালিয়েছে বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে তারা সকলেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতী।

এই বিষয়টি নিয়ে যখন বীজপুরের তৃণমূল নেতা কমল অধিকারের সঙ্গে কথা বলা হয় তখন তিনি বলেন, যে বা যারা এই হামলা চালিয়েছে, প্রশাসন যাতে কোন দল বিচার না করে এর নিরপেক্ষ তদন্ত করেন। দোষীরা শাস্তি পাবে আমরা প্রশাসনের কাছে এই আশাই রাখি। কারণ আমরাও এই সকল কার্যকলাপ বরদাস্ত করিনা।

এদিকে ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যান বীজপুর থানার পুলিশ।তারা বিষয়টি তদন্ত করছেন। কারা এই হামলাকারী, হামলা চালানোর পিছনে তাদের উদ্দেশ্য কি ছিল, তা খতিয়ে দেখছে পুলিশ।