অবতক খবর , সুজিত , হুগলীঃ- ডানকুনিতে প্রথম পক্ষের স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল।সোমবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ডানকুনি ৯নম্বর রেল গেট এলাকায়।স্থানীয় সূত্রে জানা গেছে এলাকার বাসিন্দা সঞ্জয় সাউয়ের ১৪ বছর আগে বিয়ে হয় সুবর্ণা সরকারের(সাউ) সাথে।এলাকাবাসীরা জানান বিয়ের পর থেকেই স্বামীর উপর অত্যাচার চালাতো সুবর্ণা।

সঞ্জয় সাউয়ের সমস্ত সম্পত্তি লিখিয়ে নিয়ে সম্পর্ক ছিন্ন করে অন্য পুরুষের সাথে বিয়ে করে বলে অভিযোগ , সুবর্ণার বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের।এর একবছর পর আবার বিয়ে করে সঞ্জয় নিজেও।কিন্তু মাঝে মধ্যেই প্রথম পক্ষের স্ত্রী সুবর্ণা সঞ্জয়ের উপর অত্যাচার চালাতো বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের ।এরপর গত দশদিন আগে সুবর্ণা সরকার(সাউ) ও তার মা হটাৎ সঞ্জয়ের বাড়িতে এসে সঞ্জয়কে মারধর করে ও তার গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

হাসপাতালে চিকিৎসা চলার পর মৃত্যু হয় সঞ্জয় সাউয়ের।এরপরেই ক্ষোভে ফেটে পড়ে এলাকার বাসিন্দারা।তারা সুবর্ণা সরকার(সাউ) ও তার মায়ের কঠিন শাস্তির দাবিতে বিক্ষোভ দেখায়।

সুবর্ণা বাড়ি ভাঙচুরও করে উত্তেজিত জনতা।ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল আসে পুলিল এবং পরিস্থিতি সামাল দেয়। গোটা ঘটনা খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে ডানকুনি থানার পুলিশ।