অবতক খবর,১১ মার্চ:  নৈহাটি পৌরসভার গরিফার চড়কতলার হরিমোহন সেন রোডের পাঁচ নম্বর ওয়ার্ডে সুস্বাস্থ্য কেন্দ্রের ফিতে কেটে শুভ উদ্বোধন করলেন রাজ্যের সেচ ও জলপথ দপ্তরের মন্ত্রী তথা নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৈহাটি পৌরসভার পৌর প্রধান অশোক চট্টোপাধ্যায়, সিআই সি হেলথ সনৎ দে, পৌরসভার একাধিক কাউন্সিলারগন।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্যের মন্ত্রী তথা নৈহাটির বিধায়ক পার্থ ভৌমিক জানান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাগরিকদের সুস্বাস্থ্যরকথা কথা মাথায় রেখে সারা রাজ্যের সঙ্গে নৈহাটির বিভিন্ন ওয়ার্ডে সুস্বাস্থ্য কেন্দ্র ইতিমধ্যেই গঠিত হয়েছে।আজ পাঁচ নম্বর ওয়ার্ডের সুস্বাস্থ্য কেন্দ্রের শুভ উদ্বোধন হলো পৌরপ্রধান অশোক চ্যাটার্জী সহ সি আই সি হেলথ সনৎ দের উপস্থিতিতে।

তার পাশাপাশি সাংসদ অর্জুন সিং কে এবার টিকিট না দেওয়ার জন্য নৈহাটি বিধায়ক পার্থ ভৌমিকে দায়ি করার প্রশ্ন এড়িয়ে গিয়ে তিনি বলেন তিনি তৃণমূল কংগ্রেসের অনুগত সৈনিক। জীবনে তিনি মমতা ব্যানার্জিকে বাদ দিয়ে অন্য কিছু কোন চিন্তা করেননি।

তার পাশাপাশি নৈহাটি পৌরসভা সিআইসি হেলথ সনৎ দে জানান গত বিধানসভা নির্বাচনে প্রতিশ্রুতি অনুযায়ী স্বাস্থ্য ব্যবস্থাকে তৃণমূল স্তরে পৌঁছানোর লক্ষ্যেএই পদক্ষেপের কথা জানান ।