অবতক খবর,৩১ মে: উত্তর কলকাতা এবং দমদমে শনিবারে ভোট গ্রহনের প্রচার পর্ব ইতি মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় শেষ হয়ে গিয়েছে। কিন্তু এই দুই কেন্দ্রের একটি কেন্দ্রতেও দেখা গেলো না অভিষেকের রোড-শো?যেমনটা হয়নি শ্রীরামপুরে পঞ্চমদফা ভোট হয়ে যাওয়ার পর। যা নিয়ে ইতি মধ্যে বিতর্ক সভা বসেছে তৃণমূলের রাজনৈতিক অন্দরমহলে ।

সূত্রের খবর , কল্যাণের প্রচারে অভিষেকের না যাওয়ার প্রসঙ্গে তৃণমূলের এক প্রথম সারির নেতা বলেছিলেন “দমদম এবং উত্তর কোলকাতার বিষয়টি দেখে বুঝতে হবে “। আবার শুক্রবার সকালে সেই নেতাই বলেন ” অনেক কষ্টকর হলেও এই বিষয়টিকে সাধারণ-ভাবে নেয়া যাচ্ছেনা । দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায় এই প্রসঙ্গকে খারিজ করে বলেছেন “এই গোটাটাই সংবাদমাধ্যমীয় কৌতূহল। ওনার সাথে আমার ফোনে কথা হয়েছে অভিষেক জানিয়েছেন ” ও কেন্দ্রে প্রচারে ব্যস্ত থাকবেন তাই আসতে পারবে না।”তবে একথা ঠিক যে তিনি ডায়মন্ড হারবারের প্রার্থী।

শনিবার তার কেন্দ্রে ভোট ,কিন্তু বাকি কেন্দ্র গুলির প্রচারে তিনি ব্যস্ত থাকায় তার নিজের কেন্দ্রে সময় দিতে পারছেন না । তবে যতই তিনি বাকি কেন্দ্রের প্রচার সারুক-না কেনো,তার নিজের কেন্দ্রের প্রচারে সময় না দেওয়ায় খানিক নজর কেড়েছে তৃণমূলের রাজনৈতিক অন্দরমহলে।
প্রশ্ন উঠছ, তবে কী সুদীপ সৌগতকে এরিয়ে চলছেন তৃণমূলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়? তবে কী ভাঙন ধরছে দলে ?নিজেদের মধ্যেই কী বিরোধিতা ছাড়ালো মাত্রা? এইনিয়ে জল্পনা উঠছে তুঙ্গে ।