অবতক খবর,৬ জুন: বালুরঘাট কেন্দ্র থেকে আবারও সুকান্ত মজুমদার লোকসভার সাংসদ হিসেবে জয়ী হয়েছেন ২৪শের নির্বাচনে। আজ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বিজেপি সল্টলেক দফতরে আসেন। সেখানেই কলকাতা এবং জেলা থেকে আসা কর্মী সমর্থকরা তাকে মালা পরিয়ে সংবর্ধনা জানান।

সুকান্ত মজুমদারের প্রেস কনফারেন্স—

আবারও ভোট মিটতেই দিকে দিকে ভোট পরবর্তী হিংসা শুরু হয়েছে । তৃতীয় বারের জন্য NDA জোট কেন্দ্রে সরকার গঠন করছে। আজ তৃণমূলের গুণ্ডাবাহিনী বিভিন্ন জায়গায় দাপিয়ে বেড়াচ্ছে। অনেক ক্ষেত্রে আমরা কম দেখেছি ভোটের হার কারণ পুলিশের ভয় আর তৃণমূলের দুষ্কৃতিতের ভয়ে আমাদের অনেক ভোটার বাড়ি থেকে বেরোতে পারেনি। আমরা 100 টি বিধানসভায় লিড পেয়েছি। ভোট শতাংশ বেড়েছে। যেভাবে আমাকে শেষ মুহূর্তে হারানোর চেষ্টা হয়েছে সেটা সম্ভব হয়নি । কিন্তু সব জায়গায় এটা হয়নি । হাজারো বাধা সত্ত্বেও বাধ্য হয় প্রশাসন আমাকে সার্টিফিকেট দিতে । গণনা চলাকালীন প্রমাণ না থাকা সত্ত্বেও তৃণমূলের লোক ঢুকেছে গণনা কেন্দ্রে। পুলিশ গিয়ে হুমকি দিচ্ছে বিজেপি কর্মী সমর্থকদের। রাজ্য নেতৃত্ব আমাদের কর্মী সমর্থকদের পাশে রয়েছে। 26 শের লক্ষ্য মাত্রা পূরণে বেশি দুর নয় । আমার মনে হয় আমরা সরকার গঠন করবো 26 শে।

রাজ্য প্রশাসনকে আবেদন জানাচ্ছি আপনারা পদক্ষেপ নিন। গনতন্ত্র এ এধরনের ঘটনা কাম্য নয়। অন্য কোনো রাজ্যে এধরনের কোনো ঘটনা নয়। বাংলায় কেনো ঘটবে।

সন্দেশখালীতে মাইকিং—

বিধায়ক থানার সাথে কিভাবে যোগাযোগ করবে এরাই তো হিংসার সাথে জড়িত।

অভিষেক বন্দ্যোপাধ্যায় এর বক্তব্য—-

ভয় পাচ্ছে আবার যদি মোদি সরকার গঠন করে চোরদের জেলে ভরার।

দিলীপ ঘোষ এর বক্তব্য, কেন্দ্র বদলের প্রভাব দায় কার—-

সংগঠন মজবুত আছে। তবে দিলীপ ঘোষ এর বক্তব্যের উপর আমি কিছু বলবো না । তবে ক্ষমতায় না আসা পর্যন্ত সংগঠন মজবুত থাকে না এটা বলা যায় না । আর কে কোথায় প্রার্থী হবে সেটা কেন্দ্র বা পরিষদীয় দল ঠিক করে আমরা কেও না এগুলো ঠিক করার।

বাঁকুড়া বর্ধমানে কেনো বিপর্যয়—-

বর্ধমানে কখনোই সংগঠন দুর্বল ছিল না। আগেরবার শেষ মুহূর্ত এ বিজেপি ওই কেন্দ্রে জিতেছিল । আর বাঁকুড়া আমাদের সত্য ঘাঁটি ছিল কিন্তু সেখানে কেন এই ফলাফল আমরা বিবেচনা করে দেখব।

স্ট্রাটিজি ভুল ছিল বিজেপির—-

বিভিন্ন জায়গায় আইপ্যাক যে পন্থা নিয়েছিল সেগুলো কাজ করেছে। আমাদের পন্থা কিছু ভুল প্রমাণিত হয়েছে। তবে স্ট্রেটিজি ভুল নয় । এটা কেস টু কেস নির্ভর করে । আমরা বিবেচনা করে দেখবো ।