অবতক খবর,২০ মে: সারা বিষ্ণুপুর এবার জিততে পারে,এমনটাই দাবি করলেন মমতা । বিষ্ণুপুরের ভোটের ফলাফলের অংক কি তাও দলকে জানিয়ে দিলেন নেত্রী?
বাঁকুড়া জেলার দুটি লোকসভা আসন একটি বাঁকুড়া ও অন্য টি বিষ্ণুপুর। এই দুটি আসনেই কত লোক সভায় ভোট জিতেছিলেন বিজেপি।
সোমবার বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল এর সমর্থনে, ওন্দায় সভা করেন মমতা।

সারা বিষ্ণুপুর যেতে নেবে তৃণমূল এমনটাই মন্তব্য মমতার গত লোকসভায় তৃণমূলের অতি আসন কেঁদেছিলেন বিজেপি-২০০৯-থেকে ২০১৪ পর্যন্ত যিনি ছিলেন তৃণমূলের সংসদ গত ভোটেই সেই সৌমিত্র খাঁ জিতে ছিলেন বিজেপির টিকিটের । সোমবার ওন্দার সভায় তৃণমূল একটি মমতা বন্দ্যোপাধ্যায়ের দাবি করলেন এবার তৃণমূল বিষ্ণুপুর আসন জিততে পারে, তবে তার একটি অংক আছে সেই অংক কি তা এখনো জানা যায়নি বিস্তারিত।
বাঁকুড়া জেলায় দুটি লোকসভা আসন বাঁকুড়া এবং বিষ্ণুপুর দুটি আসনেই কত লোকসভায় ভোটে জিতে ছিলেন বিজেপি সেই মঞ্চ থেকে তিনি বললেন আমি শুনেছি বাঁকুড়ার সিট অরূপ তাল ডাংরার বিধায়ক তথা লোকসভা প্রার্থী অরূপ চক্রবর্তী জিতবে। এবার ওন্দার মানুষ ভোটটা দিলে বিষ্ণুপুরেও আমরা জিতব । গত লোকসভায় বিষ্ণুপুরে বিজেপি জিতেছিল প্রায় ৮০ হাজার ভোটে। মমতার দাবি নিয়ে রাজ্য বিজেপির মুখপাত্র রাজর্ষি লাহিড়ী বলেন স্বপ্নে কেউ পোলাও বানালে যত খুশি ঘি ঢালতে পারেন কিন্তু বাঁকুড়া ও বিষ্ণুপুর যে তৃণমূল জিতবে না তা তৃণমূল নেত্রী ভালো করেই জানেন গতবার বাঁকুড়ায় আসনে সুব্রত মুখোপাধ্যায় কে দাঁড় করিয়ে উনি তাকে জেতাতে পারেননি এমনটাই মন্তব্য করেন
মন্তব্য করেন রাজর্ষী লাহিড়ী।