অবতক খবর,মালদা:সানু ইসলাম;;২০নভেম্বর:মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং পশ্চিমবঙ্গ সরকারের আর আই ডি এফ এর তহবিল থেকে প্রায় ৪ কোটি ৮১ লক্ষ টাকা ব্যয়ে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর বিধানসভার অন্তর্গত মশালদহ ও দৌলতনগর গ্রাম পঞ্চায়েত এলাকার করিয়ালি বাজার হইতে ভায়া করকরিয়া,তালগাছি, ছয়ঘরিয়া, কমলা বাড়ী, ভৈরাবপুর ,হরদম নগর পর্যন্ত ঢালাই রাস্তার শুভ শিলান্যাস করলেন পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তজমুল হোসেন।রাস্তার শুভ উদ্বোধন হওয়াতে এলাকায় মানুষের মধ্যে খুশির বাতাবরণ তৈরি হয়েছে।

এদিন শিলান্যাস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তজমুল হোসেন,হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের বিডিও তাপস কুমার পাল,জেলার পরিষদের সদস্য বুলবুল খান ও বাবর আজম,পঞ্চায়েত সমিতির সভাপতির প্রতিনিধি মনিরুল আলম, বিশিষ্ট সমাজসেবী তবারক হোসেন,জম্মু রহমান,মোশারফ হোসেন, ইসমাইল সহ বিশিষ্ট জনেরা।

মঙ্গলবার দিন দুপুরে তালগাছ প্রাইমারি স্কুল মাঠ সংলগ্ন এলাকায় সভা করে অনুষ্ঠানের মধ্য দিয়ে ও ফিতে কেটে রাস্তার শুভ শিলান্যাস করা হয়।

শিলান্যাস অনুষ্ঠানে উপস্থিত হয়ে পশ্চিমবঙ্গ সরকারের প্রতিমন্ত্রী তজমুল হোসেন বলেন, এলাকার সাধারণ মানুষের দীর্ঘদিনের দাবি আজকে পূরণ করতে পারলাম।সাধারণ মানুষের সাথে আমিও খুশি। এলাকাবাসীরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জানিয়েছেন।