সাংসদ অর্জুন সিং-এর শ্যামনগরের মিছিল বাতিল, অনুরামীরা বলছেন, মিছিল বাতিল করে অর্জুনকে আটকানো যাবে না….

অবতক খবর,১৬ ডিসেম্বর: ব্যারাকপুর লোকসভার সাংসদ অর্জুন সিং-এর আগামীকাল শ্যামনগরে যে মিছিল ছিল তা বাতিল করা হয়েছে বলে সূত্রের খবর। ‌ জানা যাচ্ছে কিছুদিন আগে অর্জুন ভাটপাড়ায় যে মিছিল করেছিলেন তাতে বহু সাধারণ মানুষ সহ প্রচুর তৃণমূল কংগ্রেস কর্মীরা সেই মিছিলে যোগ দেন। মেঘনা জুট মিল থেকে ভাটপাড়া পৌরসভা পর্যন্ত মিছিল সংঘটিত হয়। সেখানে অর্জুন সিং-কে একাধিক বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায়। মঞ্চে উঠে কেন্দ্রের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তোলেন সাংসদ। এছাড়াও তিনি বলেন, নৈহাটির ইনজেকশন নিয়ে এক মুরগা কুকরু-কু করছে। এমনও ইঙ্গিতপূর্ণ মন্তব্য তাঁকে করতে দেখা যায়। অর্থাৎ নাম না করে বিধায়ক সোমনাথ শ্যামকে বিঁধতে দেখা যায়।

উক্ত মিছিলে কর্মীদের যোগদান ছিল চোখে পড়ার মতো। কিন্তু এই মিছিলেই উঠেছিল জয় শ্রী রাম স্লোগান। এমনই এক ভিডিও ভাইরাল হয়।

আজ ১৬ই ডিসেম্বর হালিশহর রামপ্রসাদ কালী মন্দিরে সাংসদ অর্জুন সিং পুজো দিতে এলে আমরা অবতক-এর পক্ষ থেকে এই জয় শ্রীরাম প্রসঙ্গে প্রশ্ন করি। উত্তরের তিনি বলেন,”জয় শ্রী রাম বলা লোক যদি আগামীতে তৃণমূলে চলে আসে তবে অসুবিধার কি আছে!!”

তবে সূত্রের খবর,১৭ই ডিসেম্বর তাঁর শ্যামনগরের মিছিলটি বাতিল করা হয়েছে।
সূত্রে আরো জানা গেছে, বৈঠক করে এই বিষয়টি আলোচনা হয়েছে। অর্জুন পন্থীরা জানাচ্ছেন, “উক্ত মিছিলে এত সংখ্যক মানুষ দেখে হয়তো নেতৃত্বরা ভয় পেয়ে গেছেন। এই কারণেই শ্যামনগরের মিছিলটি তারা চক্রান্ত করে বন্ধ করে দিয়েছেন। কারণ ফের যদি এত সংখ্যক মানুষ নিয়ে অর্জুন সিং মিছিল করেন তবে তাদের অস্তিত্বটাই হয়তো মিটে যাবে।”

তারা আরো জানান,”চক্রান্ত করে অর্জুন সিং-এর মিছিল বন্ধ করা যাবে, কিন্তু অর্জুন সিংকে আটকানো যাবে না।”

লোকসভা নির্বাচন আসন্ন। এই লোকসভা কেন্দ্রে উঠেছে একের পর এক বিতর্ক। নির্বাচনের আগে হাওয়া কার পক্ষে যায় এবং কার বিপক্ষে যায় তা সময় এলেই বুঝতে পারবেন এই লোকসভা অঞ্চলের মানুষ।