অবতক খবর,১৪ মে: গতকাল ১৩ ই মে শেষ হয়েছে বহরমপুরের লোকসভা নির্বাচন। আজ দলীয় কংগ্রেস কার্যালয়ে সাংবাদিক বৈঠকে বহরমপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিক বৈঠক করলেন। অধীর রঞ্জন চৌধুরীকে প্রশ্ন করা হয় হুমায়ুন কবীর বলছেন ভোটের মেরুকরণ হয়েছে। এ বিষয়ে অধীর রঞ্জন চৌধুরী বলেন কোথাও মেরুকরণ হয়নি।

তিনি বলেন টিএমসি এবং বিজেপি উভয় চেষ্টা করেছিল মেরুকরণের কোথাও সে মেরুকরণ হয়নি, বললেন অধীর। তিনি এ বিষয়ে বলেন শক্তিপুরের যে দাঙ্গা সেটা মিলিত দাঙ্গা। এ বিষয়ে তিনি বলেন তাদের দলের এমএলএ যদি এধরনের মন্তব্য করে যে মুসলমান ৭০, হিন্দু ৩০ তাদের ভাসিয়ে দিব এগুলো বলা সমুচিন নয়। এবং অধীর রঞ্জন চৌধুরী বলেন তার দলের এমএলএ এত বড় কথা বলল সে বিষয়ে তার কোন মাথাব্যথা নাই। তিনি বলেন এ বিষয়ে মমতা ব্যানার্জির বলা উচিত ছিল কেন এরকম কথা বললে। তুমি পার্টির বিধায় ক দায়িত্বশীল নেতা তোমার মুখে কথা শোভা পায় না কিন্তু তিনি সে কথা একবারও বললেন না। তারমানে মমতা ব্যানার্জির ইন্ধনেই তার বিধায়ক এত বড় কথা বলতে পারলো।

অধীর বললেন যেই করে থাকুক উদ্দেশ্য একটাই এই মেরুকরণ। তিনি বলেন সেই মেরুকরণ টা সফল হয়নি কারণ মুর্শিদাবাদের মানুষ গত একুশের পর বুঝেছে মেরুকরণের রাজনীতিতে আমাদের জড়িয়ে পড়া ঠিক নয়। মেরুকরণের রাজনীতিতে যে ঘুঘুর ফাঁদ সেটা আমাদের সৌহার্দ্যকে নষ্ট করে।, আর মোদি আর দিদি র নির্বাচনী ঝোলা ভরানোর জন্য বাংলায় দিদির বিধায়কের এই মেরুকরণ বললেন অধীর রঞ্জন চৌধুরী।