সমস্যা সমাধান জনসংযোগ প্রকল্পে শিবির পরিদর্শনে বিডিও মন্তেশ্বরে

অবতক খবর,২০ জানুয়ারি,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় সমস্যা সমাধান জনসংযোগ কর্মসূচি প্রকল্প সারা রাজ্যের সঙ্গে শুরু হওয়া

 মন্তেশ্বর ব্লকের মন্তেশ্বর গ্রাম পঞ্চায়েতের মন্তেশ্বর নিম্ন বুনিয়াদী প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণের মাঠে ও উত্তরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আজ শনিবার সমস্যা সমাধান জনসংযোগ কর্মসূচি প্রকল্প শিবির অনুষ্ঠিত হয়।

আজ

মন্তেশ্বর গ্রামের , উত্তর পাড়া, ধাওড়াপাড়া , হাটপাড়া, সহ মন্তেশ্বর গ্রামের মানুষজন এই শিবিরে বিভিন্ন প্রকল্পের জন্য পরিষেবা নিতে আসেন। বার্ধক্য ভাতা, তাঁত শিল্পীদের নাম তালিকাভূক্তকরণ কৃষক বন্ধু , কন্যাশ্রী, লক্ষী ভান্ডার, মেধাশ্রী, স্বাস্থ্য সাথী,সহ উপভোক্তাদের বিভিন্ন প্রকল্প পরিষেবা প্রদানের মধ্য দিয়ে সমস্যা সমাধান জনসংযোগ প্রকল্প শিবির অনুষ্ঠিত হয়। আজ এই শিবিরে লক্ষী ভান্ডার প্রকল্পের কাজের জন্য মানুষের কিছুটা ভিড় দেখা যায়। এই শিবিরে আসা উপভোক্তারা শিবিরের পরিকাঠামো ভালো দেখে তারা খুশি।

এই শিবিরে পরিদর্শনে আসেন বিডিও সঞ্জয় দাস , জয়েন্ট বিডিও সোমনাথ সাউ, ব্লকের বিভিন্ন দফতরের আধিকারিক, মন্তেশ্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রফিকুল ইসলাম সদস্যরা সহ আরও অনেকে। শিবির পরিদর্শনে এসে, মন্তেশ্বরের জয়েন্ট বিডিও সোমনাথ সাউ, মন্তেশ্বর পঞ্চায়েত প্রধান রফিকুল ইসলাম, ও এক প্রতিনিধি দল মন্তেশ্বরের বিভিন্ন পাড়ায় মানুষজন দের বাড়ি বাড়ি ঘুরে দেখেন তারা সরকারি প্রকল্পের এই সব পরিষেবা পেয়েছেন কিনা। এই শিবিরে মন্তেশ্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রফিকুল ইসলাম এই শিবিরের ঘুরে ঘুরে পরিদর্শন করে মানুষদের পরিষেবা দেন।