অবতক খবর,১১ মার্চ: প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী আজ সাংবাদিক বৈঠক করে তিনি বলেন বাংলায় তৃণমূল দলের অন্তদ্বন্দ্ব খাওয়াখাই, তৃণমূল দলে দিদির একটা খোকাবাবুর একটা দল এই সব কিছু মিলিয়ে তৃণমূল দল আজ বিপর্যস্ত। তার প্রমাণ পাওয়া যাচ্ছে লোকসভা প্রার্থী নির্বাচনে। সাংবাদিক বৈঠকে বললেন অধীর। তিনি বলেন তৃণমূল দলে যে সাংগঠনিক শক্তি ছিল আজকে তা ভিতরে ভিতরে দ্বন্দ্বে পরিণত হয়ে ভেঙে খানখান হয়ে গেছে। সারা বাংলার মানুষ আজ একটাই কথা বলছে এই তৃণমূলকে আর নয়। বললেন অধীর।

তিনি আরো বলেন যে দল শাজাহান আর উত্তম সর্দারদের মদদ করে সেই দলকে বাংলার মা-বোনেরা লক্ষীর ভান্ডারের বিনিময়ে কখনো সমর্থন করতে পারেনা, অধীর বললেন। ত্রিশ সাংবাদিক বৈঠকে বললেন লক্ষ্মীর ভান্ডার বাংলার মা বোনদের ইজ্জতের দাম নয় সেই কারণে স্বাভাবিকভাবেই মমতা ব্যানার্জি বর্তমানে দিশেহারা হয়ে পড়েছেন।

আজ তাকে কোটি কোটি টাকা খরচ করে শক্তির প্রদর্শন করতে হচ্ছে, অধীর বলেন এত বছর তিনি ক্ষমতায় তিনি নিজে বলেন বাংলার জন্য এত কিছু করেছি তাহলে তাকে কেন শক্তির প্রদর্শন করতে হচ্ছে, তারমানে নিজের উপর আস্থা-বিশ্বাস কোনটাই নাই। অধীর বলেন পশ্চিমবঙ্গের তৃণমূল দলের এই দুরবস্থার প্রকাশ পাচ্ছে তাদের প্রার্থী নির্বাচনে