সন্মতিনগর বেলতলা মোড়ে অনুষ্ঠিত হল দুঃস্থ আসহায় মানুষদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান

অবতক খবর,২৪ জানুয়ারি: সারা রাজ্যে জাকিঁয়ে বসেছে শীত। আর এতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়েছেন নিম্ন আয়ের দুঃস্থ অসহায় মানুষেরা। ঠান্ডায় কাহিল এসব অসহায় ও দুস্থ মানুষদের কষ্ট কিছুটা লাঘব করতে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ-২ নম্বর ব্লকের সন্মতিনগর গ্রামপঞ্চায়েতের প্রধান মোর্ত্তজা সেখের উদ্যোগে ও রঘুনাথগঞ্জ বিধানসভার বিধায়ক তথা রাজ্য সরকারের বিদ্যুৎ দপ্তরের প্রতিমন্ত্রী আখরুজ্জামানের নেতৃত্বে সন্মতিনগর বেলতলা মোড়ে অনুষ্ঠিত হল দুঃস্থ আসহায় মানুষদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান।

এদিন প্রায় এক হাজারের অধিক দঃস্থ আসহায় শীতার্থ মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন রঘুনাথগঞ্জ বিধানসভার বিধায়ক তথা রাজ্য সরকারের বিদ্যুৎ দপ্তরের প্রতিমন্ত্রী আখরুজ্জামান, রঘুনাথগঞ্জ-২ নম্বর ব্লক তৃনমূল সভাপতি ইউসুফ সেখ, মুর্শিদাবাদ জেলা পরিষদের বিদ্যুৎ কর্মাদক্ষ আলিয়ারা বিবি, সদস্যা ফাতেমা খাতুন, সন্মতিনগর গ্রামপঞ্চায়েতের প্রধান মুর্তুজা সেখ (টেম্পু)।

বিদ্যুৎ প্রতিমন্ত্রী আখরুজ্জামান বলেন আজ সন্মতিনগর গ্রামপঞ্চায়েতের প্রধান মোর্ত্তজা সেখের উদ্যোগে প্রায় এক হাজারে অধিক দুঃস্থ অসহায় শশীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণ করেন। গরিব দুস্থ মানুষরা এই শীতকালে যাতে একটু আরাম পেতে পারেন তার জন্যই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলেও জানান। মোর্ত্তজা সেখের এইরকম সেবামূলক কাজকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।