অবতক খবর,২৬ ফেব্রুয়ারি: মীনাক্ষী মুখার্জী আজ সাংবাদিকদের সামনে বলেন গোটা বাংলায় প্রতিটি জেলে মিথ্যে মামলায় আসামী করে কমরেড দেরকে জেলে ভরে রেখেছেন এই সরকার। তিনি বলেন সন্দেশখালীর প্রতিবাদ করে যদি জেলে যেতে হয় তাতে আমাদের কমরেডরা ভেঙে পড়বে না মীনাক্ষী বলেন জেলের ভেতর থেকে এই লড়াই সমানভাবে চলবে।

তিনি বলেন গোটা দেশে বিজেপি হিটলারের শাসন চালাচ্ছে আর এই বাংলায় তৃণমূল কংগ্রেস চালাচ্ছে। তিনি আরো বলেন শাসক যখন স্বৈরাচারী শাসন চালায় এবং নিজের লুটপাটকে যখন ঢাকা দিতে চায়, তখন যারা প্রতিবাদ করে প্রতিবাদীদের বলাকে তারা এইভাবে চাপ দিতে চায়। মিনাকে আরো বলেন কোন কিছুতেই তারা সফল হবে না যত বেশি তারা অত্যাচার চালাবে মানুষ তত বেশি তাদের উপর ক্ষেপে উঠবে। তিনি আজ রাজ্যের যে সমস্ত মানুষ শাসক দলের এই অত্যাচার অনাচারের রেগে যাচ্ছেন বিরক্ত হচ্ছেন তাদের কাছে আবেদন করেন এবার সময় এসেছে রাস্তায় নামার তাদেরকে দেখতে হবে কত জেল আছে আর রাস্তাটা কত বড় কারণ আমরা জানি জেলে থেকে রাস্তা সবসময় বড়ই হবে।

তিনি বলেন আইন অমান্য করতে গিয়ে আমাদের যে কমরেডরা জেলের ভিতর আছেন তারা জেলের ভিতর থেকে লড়াইয়ের বার্তায় দিয়েছেন এই বলে মুছলেকা দিতে চাইছেন না যে আইন অমান্য করবো না বা সরকারের কোন কাজের প্রতিবাদ করব না কেউ আমাদের মাথা নোওয়াবে না।