অবতক খবর,১৭ মার্চ: সন্দেশখালি সম্বন্ধে আজকে ফিরহাদ হাকিম তিনি সাংবাদিকদের জানান বিজেপির পায়ের তলে মাটি নেই সেই কারণে সন্দেশখালি নিয়ে এখন রাজনীতি করছে।

ফিরহাদ হাকিম বলেন সন্দেশখালিতে শাহজাহান, শিবু, এবং উত্তম অন্যায় করেছে এবং তাদেরকে পুলিশ গ্রেফতার করেছে। এখন যেটা হচ্ছে বিজেপি সন্দেশখালি তে আতঙ্কে সৃষ্টি করছে। তিনি বলেন এই শাহজাহান যখন সিপিএম করতো, ১১ সালে আমরা তখন সন্দেশখালি গিয়েছি তারপর ওরা আমাদের দলে জয়েন করে আবার ২১ সালে তৃণমূল ওখানে জয় লাভ করে বলে তিনি জানান।

তিনি বলেন এইসব এলিমেন্ট ফ্যাক্টর না, ফ্যাকটার মানুষ আর মমতা ব্যানার্জি । বিজেপি এখন আমাদের কর্মীদের উপর একটা আতঙ্কের সৃষ্টি করছে। ফিরহাদ হাকিম শিকার করছে একটা জায়গা পেয়েছে বাহানা সেইটা নিয়ে বিজেপি হই হই করছে। তিনি বলেন মমতা ব্যানার্জি এই ঘটনা জানার পরেই রাজ্য পুলিশ শিবু আর উত্তমকে গ্রেপ্তার করেছে, শাহজাহানের ক্ষেত্রে কোর্টের একটি কনফিউশন ছিল সেটি উঠে যার সঙ্গে সঙ্গে সে অ্যারেস্ট হয়েছে। ফিরহাদ হাকিম বলেন মোদি সরকার এখন ই ডি, সিবিআই দিয়ে বিরোধীদের উপর হামলা করছেন।

বিজেপির যেহেতু সন্দেশখালিতে পায়ের তলে মাটি নেই সেই কারণে বিজেপি সন্দেশখালি নিয়ে সেই কাজটা করে যাচ্ছে। তিনি বলেন সন্দেশখালিতে কারা ছিল নয় সিপিএম নয় তৃণমূল এরা মাঝখানে ঢুকে গিয়ে লাফালাফি শুরু করেছে। ফিরহাদ হাকিম বলেন পিরি বিশ্বাস করেন সন্দেশখালীর মানুষ পাশে ছিলেন আগামী দিনও পাশে থাকবেন।