অবতক খবর,৭ জুন: মুম্বইয়ের রাস্তায় ধুন্ধুমার। সম্প্রতি তিন পথচারীর সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়েন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। রবিনার বিরুদ্ধে অভিযোগ ছিল, তাঁর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে ওই পথচারীদের। শুধু তা-ই নয়, মারধর করার অভিযোগও দায়ের হয় রবিনার বিরুদ্ধে। সেই ঘটনায় এ বার সমাজমাধ্যমে পোস্ট করলেন অভিনেত্রী।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এবং সেই সময়ে উপস্থিত অন্য পথচারীদের সাক্ষ্যের উপর ভিত্তি করে রবিনাকে এই ঘটনায় ছাড়পত্র দিয়েছে মুম্বই পুলিশ। গোটা ঘটনায় যাঁরা তার উপরে ভরসা রেখেছেন, সমাজমাধ্যমে পোস্ট করে তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী।
নেটাগরিকদের উদ্দেশে রবিনা লিখেছেন, ‘‘ভালবাসা এবং সমর্থন দেওয়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আমার উপর বিশ্বাস রাখার জন্য কৃতজ্ঞতা জানাই। তবে শেষ পর্যন্ত এই কাহিনির মূল কথা কী দাঁড়াল জানেন? ড্যাশক্যাম (গাড়িতে ব্যবহৃত ক্যামেরা বিশেষ) ও সিসিটিভি ক্যামেরা লাগিয়ে রাখুন।

ঠিক কী ঘটেছিল সেই দিন? গত শনিবার রবিনার গাড়ি থামিয়ে চড়াও হন তিন মহিলা পথচারী। তাঁরা দাবি করেন, অভিনেত্রীর গাড়ি নাকি তাঁদের ধাক্কা দিয়েছে। সঙ্গে সঙ্গে গাড়ির চালক বেরিয়ে আসেন। এর পর গাড়ি থেকে নামেন রবিনাও। অভিনেত্রীকে দেখতেই রুদ্রমূর্তি ধারণ করেন ওই পথচারীরা, এমনই দাবি। বচসায় জড়িয়ে পড়ে দুই পক্ষ। অভিযোগ, অভিনেত্রীকে প্রায় মারতে তেড়ে যান ওই মহিলারা। ভয় পেয়ে রবিনাকে আবেদন করতে শোনা যায়, ‘‘দয়া করে আমায় মারবেন না।’’

ঘটনার ভিডিয়ো ফুটেজ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। রবিনার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেছিলেন ওই পথচারীরা। যদিও মুম্বই পুলিশ সংবাদমাধ্যমকে জানায় যে, রবিনার গাড়ি মোটেই কাউকে ধাক্কা দেয়নি। সমাজমাধ্যমে ভাগ করে নেওয়া এক ভিডিয়োয় এক ব্যক্তি দাবি করেছিলেন, রবিনার গাড়ির চালক তাঁর মা-কে ধাক্কা দিয়েছেন। প্রতিবাদ করতেই নাকি রবিনা মারধর করতে শুরু করেন তাঁদের। তবে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ রবিনাকে ছাড়পত্র দেয়।