সড়ক দুর্ঘটনায় আহত কলেজ ছাত্রীর পরিবারের পাশে বুলবুল খান

অবতক খবর,মালদা:সানু ইসলাম;২৩ ডিসেম্বর;;গত কয়েকদিন আগে বাড়ি থেকে কলেজ যাওয়ার পথে চাঁচলের শিমুলতলা এলাকায় অটোর সঙ্গে মারুতি গাড়ির সংঘর্ষে গুরুতর অহত হয় মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২-নং ব্লকের দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের ইলাম গ্রামে বাসিন্দা তথা চাঁচল কলেজের ছাত্রী ওয়াসমিন পারভিন(২০)। তার দুটি পা ভেঙে যায় এবং মাথায় ও ঘাড়ে গুরুতর আঘাত লাগে।বর্তমানে কলকাতার এস এস কে এম হাসপাতালে চিকিৎসাধীন।ওয়াসমিন বাবা পেশায় দিন মজুর।মেয়ের চিকিৎসার ওষুধ কিনতে হিমশিম খাচ্ছে গোটা পরিবার।সরকারের কাছে এবং

সমাজের সকল স্তরের মানুষের কাছে সাহায্যের আবেদন করছেন ওয়াসমিনার পরিবার।

এই ঘটনার খবর পেয়ে শনিবার দিন সকালে গুরুতর অহত কলেজ ছাত্রীর পরিবারের সাথে দেখা করেন মালদা জেলা পরিষদের সদস্য তথা জেলা তৃণমুল কংগ্রেসের সাধারণ সম্পাদক বুলবুল খান। এদিন ওয়াসমিনার বাবা ও মায়ের সাথে কথা বলেন এবং ব্যাক্তিগত ভাবে আর্থিক সাহায্য তুলে দেন বুলবুল খান।

এদিন বুলবুল খান জানান,ওই এলাকার তৃণমুল কংগ্রেসের নেতৃত্বের মাধ্যমে দুর্ঘটনার খবর জানতে পারি।বর্তমানে আহত কলেজ ছাত্রী ওয়াসমিনার পারভিনের চিকিৎসা কলকাতার এস এস কে এম হাসপাতালে চলছে।ওয়াসমিনার বাবা ওয়ারেস আলীর পারিবারিক অবস্থা খুব খারাপ।ব্যাক্তিগত ভাবে আর্থিক সাহায্য করলাম।