শ্বশুর বাড়ীরতে এসে স্ত্রীকে ছুরি দিয়ে কোপালো স্বামী,স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ করল স্ত্রী

অবতক খবর,১১ ফেব্রুয়ারি: গোপালনগর থানা এলাকার অম্বরপুরের বাসিন্দা গৌতম বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল বাগদা থানার কাশিপুর মধ্যপাড়ার বাসিন্দা পায়েল বিশ্বাসের । বাপের বাড়ি থেকে টাকা আনতে চাপ দিয়ে প্রায়ই স্ত্রীকে মারধর করত স্বামী গৌতম । জ্বালাতন সহ্য করতে না পেরে দুই মাস আগে বাগদার কাশিপুর মধ্যপাড়াতে বাপের বাড়িতে চলে এসেছিল পায়েল । একাধিক বার বাড়িতে ফেরার জন্য ফোনে আনুরোধ জানিয়েছিল স্বামী কিন্তু পায়েল স্বামীর বাড়িতে ফিরতে অস্বীকার করে ।

অভিযোগ গত ৬ ই ফেব্রুয়ারি মধ্যরাতে পায়েলের বাপের বাড়িতে এসে রান্নাঘরের পিছন দিয়ে সিঁধ কেটে ঘরে ঢোকে জামাই গৌতম । রাতে জল খেতে উঠে স্বামীকে দেখেই চমকে যায় পায়েল, ভয়ে ঠাকুমার দিকে সরতে গেলেই ছুরি নিয়ে পায়েলের উপরে চড়াও হয় স্বামী গৌতম। একাধিক কোপ চালাতে থাকে, পায়েল হাত দিয়ে ঠেকাতে গেলে তার হাতে পায়ে একাধিক জায়গায় কোপ লাগে। পায়েলের চিৎকার চেঁচামেচিতে উঠে পড়ে পরিবারের সদস্যরা। বুঝতে পেরে বাইক ফেলে চম্পাট দেয় স্বামী গৌতম। গুরুত্বর আহত অবস্থায় পায়েলকে বাগদা গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার শারিরীক অবস্থায় স্থিতিশীল।

পরবর্তীতে ৭ তারিখে পায়েল বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন গৌতম সহ তার পরিবারের চার সদস্যের বিরুদ্ধে । লিখিত অভিযোগ পেয়ে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে বাগদা থানার পুলিশ ।