অবতক খবর,১৮ ফেব্রুয়ারি: শিবু গ্রেপ্তার হওয়ার খবর গ্রামের চাউর হতেই খুশির হাওয়া সন্দেশখালি বিভিন্ন প্রান্তে। কোথাও চলছে মিষ্টি বিলি, কোথাও চলছে একে অপরকে চা খাওয়ানো আবার কোথাও চলছে আনন্দ উচ্ছ্বাস। শনিবার সন্ধ্যায় ন‍্যাজাট থানা এলাকা থেকে সন্দেশখালি ব্লক ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা উত্তর ২৪ পরগণা জেলা পরিষদের সদস্য শিবপ্রসাদ হাজরাকে গ্রেফতার করে পুলিশ।

রবিবার সকালে তাকে বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হবে। কিন্তু শিবপ্রসাদ গ্রেপ্তার হওয়ার পরেই খুশির হাওয়া বইছে সন্দেশখালি জুড়ে। সন্দেশখালির খুলনা, শিতুলিয়া, পাত্রপাড়া ও জেলিয়াখালি সহ একাধিক গ্রামে খুশির হাওয়া। মহিলারা যে যার মত রাস্তায় বেরিয়ে নিজেদের মধ্যে আনন্দ ভাগ করে নিচ্ছেন। একে অপরকে মিষ্টি খাওয়াচ্ছেন এবং তারা বলছেন দীর্ঘদিনের এই অত্যাচার বন্ধ হওয়ায় তারা স্বভাবতই খুশি। আজকের দিনটা তারা একটু স্বাধীনভাবে বাঁচতে পারছেন। তবে তারা এটাও দাবি করেছেন শুধুমাত্র শিবু হাজরা নয় শেখ শাহাজানকেও গ্রেফতার করতে হবে। তবেই শান্তি ফিরবে সন্দেশখালিতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে শিবপ্রসাদকে ১০ দিনের পুলিশি হেফাজতে নেওয়ার আবেদন জানাবে তারা।

অন্যদিকে শনিবার আদালতে পেশ করা হলে ঘটনায় ধৃত উত্তম সর্দারকে ৮ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় বসিরহাট মহকুমা আদালত । মোবাইল ফোনে তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন পরিকল্পনা করে আমার স্বামীকে ফাঁসানো হয়েছে রাজনৈতিক ফায়দা তুলতে বিরোধীরা চক্রান্ত করছে।